বিয়ের পর জানা গেলো বৌমা সন্তান ধারণে অক্ষম, গর্ভবতী হলেন শাশুড়ি

বিবাহের পর থেকেই বহু পরিবারে নতুন বধুকে মা হবার জন্য চেষ্টা করতে বলা হয়।বয়স হয়ে গেলে অনেক সময় গর্ভবতী হবার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে, তাই বিবাহের কিছুদিনের মধ্যেই দম্পতিকে সন্তান ধারণের জন্য চেষ্টা করতে বলা হয় সমস্ত পরিবারের তরফ থেকে। তেমনই একটি পরিবারে বহুদিন ধরে বৌমাকে সন্তান ধারণ করতে বলা হয়েছে। কিন্তু সন্তান ধারণ একমাত্র থাকে ভগবানের হাতে। তাই বৌমা সন্তান ধারণে অক্ষম, এ কথা শোনার পর রীতিমতো ভেঙে পড়েন সেই পরিবারের সকলে। এরপর হঠাৎ বৌমার বদলে গর্ভবতী হয়ে পড়লেন তার শাশুড়ি মা। হ্যাঁ ঠিকই শুনছেন। তবে এখনই হকচকিয়ে যাবেন না। এটা কিন্তু বাস্তবের কোনো ঘটনা নয়। আসলে এটি হলো একটি হিন্দি ধারাবাহিকের অংশ। হিন্দি সিরিয়াল অথবা বাংলা সিরিয়াল সব ক্ষেত্রেই গল্পের গরু গাছে ওঠে। চাই তেমনি একটি নতুন স্বাদের গল্প নিয়ে হাজির হচ্ছে নতুন হিন্দি ধারাবাহিক,” হামারি ভেরি গুড নিউজ”।

ধারাবাহিকে শাশুড়ির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে যুহি পর্মার কে। তিনি রীতিমতো এইরকম একটি অন্য ধারার অভিনয় পেয়ে খুব খুশি। এই প্রসঙ্গে তিনি বলেছেন,”কুমকুম এরপর থেকে আমি অনেক চিত্রনাট্য পড়েছি। কিন্তু এই ধারাবাহিকের প্রস্তাব যখন আমার কাছে এলো, তখন আমার মন খুশিতে ভরে গেল।কাহিনীটা একেবারেই অন্যরকম এবং অভিনেত্রী হিসেবে আমি নতুন কিছু করার সুযোগ পাবো”।

তিনি আরো বলেন যে,”একটি চরিত্র সব সময় চ্যালেঞ্জ দেয় নতুন কিছু করে দেখানোর।এই ক্ষেত্রে রেনুকা একজন শক্ত মনের ঈশ্বর বিশ্বাসী এবং মজার গৃহবধূ, যার বউ মা কিছুতেই গর্ভধারণে সক্ষম হচ্ছে না। ভাই বৌমার জন্য এই চ্যালেঞ্জ শাশুড়ি মা নিলেন।কাজরা অতি কঠিন হলেও কিন্তু এর ভেতরে চিন্তা ধারা খুব মহৎ। জুহি কিন্তু বাস্তব জীবনে একজন সিঙ্গেল মাদার। তিনি বলেন যে,”নিজের সন্তানকে অন্য কারোর হয়ে যেতে দেখলে কষ্টে বুক ফেটে যায়। রেনুকা নিজের পরিবারের জন্য সব কাজ করে হাসি মুখে। কুমকুম আমার ক্যারিয়ারের এখনো পর্যন্ত সেরা উপহার। আশা করছি তার সঙ্গে যোগ হবে এই চরিত্রটি”। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে সৃষ্টি জৈন এবং শক্তি আনন্দ কেও দেখা যেতে পারে।