ঠকিয়েছিলেন অভিনেত্রীকে, ২২ বছর পর ফাঁস হল শাহরুখ-কাজলের গোপন তথ্য

কাজল এবং শাহরুখ, নামটা শুনলেই আমাদের চোখের সামনে উঠে আসে বিখ্যাত কিছু চলচ্চিত্রের মুহূর্ত। বাজিগর সিনেমা তে তাদের অসাধারণ কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। এরপর একের পর এক দুর্দান্ত সিনেমা করে তারা রোমান্টিক জুটি হিসেবে এক নম্বরে উঠে এসেছিলেন। আজও কোথাও তাদের একসঙ্গে দেখলেই মানুষ হয়ে পড়ে নস্টালজিক। সম্প্রতি তাদের সিনেমা দিলওয়ালে তে তাদের আবার একসাথে দেখা গিয়েছিল। সেখানেও তাদের অসাধারণ অভিনয় মন কেড়ে নিয়েছিল সকলের।

আজ আমরা ভুলতে পারিনা কুচ কুচ হোতা হে, কাভি খুশি কাভি গাম, দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে এর মত সিনেমাগুলি। আজও এছাড়া করি সকলের কাছে এভারগ্রীন। তবে বাস্তবে তারা খুব ভালো বন্ধু। কিন্তু সেই বন্ধুত্ব কখনো প্রেম অব্দি পৌঁছয়নি। বাস্তব জীবনে শাহরুখ খান বিবাহ করেন গৌরি খান কে, এবং কাজল বিয়ে করেন অজয় দেবগন কে। আজ তারা নিজে নিজে সংসারে খুবই খুশি।

তবে সম্প্রতি শাহরুখ খানের কথা বলতে গিয়ে কাজল বলে উঠলেন চিটার কথাটি। এই কথা হঠাৎ করে শোনা গেল কাজলের মুখ থেকে। তাহলে কি তাদের বন্ধুত্ব এবার সমাপ্তির দিকে এগোচ্ছে? এমনকি হলো যাতে কাজল শাহরুখ খানের ওপর ক্ষুব্ধ হয়ে গেল? তাহলে কি কোন কথায় আঘাত পেয়েছেন কাজল? না, এসব কিছুই নয়। সম্প্রতি প্রকাশ এমন এক তথ্য জানলে সত্যিই আমি অবাক হয়ে যাবেন। খোঁজ নিয়ে দেখা গেল, নিতান্তই মজার ছলে শাহরুখ খানকে চিটার বলেছেন কাজল।

নিজের ইনস্টাগ্রামে একটি কার্টুন শেয়ার করেছেন কাজল। সেখানেই বহু পুরনো সিনেমা কুচ কুচ হোতা হে ছবির ডায়লগ বলতে শোনা গেছে কাজল কে। ছবির মুক্তির আজ ২২ বছর পরে সেই ছবির স্মৃতি রোমন্থন করে একটি কার্টুন শেয়ার করেছিলেন কাজল। ছবিটি শেয়ার করে সেই সিনেমার একটি বিখ্যাত ডায়ালগ শোনা গেল কাজলের গলায়। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই পুরনো স্মৃতি।