সপ্তাহে ৭ দিন, কোন বারে কি রঙের পোশাক পড়লে খুলবে আপনার ভাগ্য, জানুন

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সপ্তাহের প্রত্যেকটি দিনের জন্য আলাদা আলাদা রভ নির্বাচন করা আছে। অর্থাৎ কোন দিন কোন রঙের জামা পরলে ভালো হয়। যদি আপনি সেই নিয়ম মেনে চলেন তাহলে দেখতে পাবেন আপনার জীবনে সব সমস্যা কেটে যাচ্ছে এবং আপনার জীবন সুখে শান্তিতে ভরে উঠছে। তাহলে জেনে নেওয়া যাক সপ্তাহে কোন দিন কোন রঙের জামা ব্যবহার করা উচিত

রবিবার দিন অর্থাৎ সূর্যদেবের উপাসনা করবার দিন। তাই এই দিন সূর্যদেবকে প্রসন্ন করতে হলে, যেকোনো ধরনের উজ্জ্বল রঙের জামা কাপড় ব্যবহার করা উচিত। বিশেষত হলুদ ও কমলা রংয়ের জামা পরা সব থেকে ভালো। কিন্তু আপনি চেষ্টা করবেন রবিবারে উজ্জ্বল রঙের জামা কাপড় পরার। সোমবার দিন হল মহাদেবের দিন এইদিন মহাদেবের পুজো করা হয়। এছাড়াও সোমবার দিনকে চন্দ্রদেবকে আরাধনা করা হয়। এরজন্য সোমবার দিন বিশেষত সাদা রঙের জামা কাপড় পরিধান করা উচিত। এছাড়াও আপনি চাইলে সেদিন হালকা নীল রঙের বা ধূসর রংয়ের জামা কাপড় পরতে পারেন।

মঙ্গলবার দিন বিশেষত হনুমানজির পুজো করা হয়। হনুমানজির আশীর্বাদপ্রাপ্ত হতে চাইলে, সেদিন লাল রংয়ের অথবা কমলা রঙের জামা কাপড় পরিধান করা সবথেকে শ্রেয়। বুধবার দিন হল সিদ্ধিদাতা গণেশের আরাধনা করার দিন। তাই বুধবার দিন সবুজ রংয়ের জামা কাপড় কোন পড়লে সব থেকে ভালো হয়। বৃহস্পতিবার দিন হল বিষ্ণুদেবের অথবা মা লক্ষীর দিন, এই দিন এই দুই দেবদেবীর উপাসনা করা হয়। এরজন্য বস্পতিবার দিন হলুদ রঙের জামা কাপড় পরিধান করা সব থেকে বেশি ভালো। শুক্রবার দিন হল প্রাচীন দেবদেবীদের আরাধোনা করা হয়ে থাকে।

তাই সেদিন যে কোনো ধরণের রঙীন জামাকাপড় পরা সবথেকে ভালো। বিশেষত রানি রঙের জামা কাপড় পরা উচিত। শনিবার হল বড়বাবার দিন অর্থাৎ শনিদেবকে পুজো করা হয়। এরজন্য শনিবার দিন সবসময় কালো রংয়ের জামা কাপড় ব্যবহার করা উচিত। সপ্তাহে প্রতিদিন রঙ অনুযায়ী জামাকাপড় ব্যবহার করুন, দেখতে পাবেন আপনার সৌভাগ্যের জানলা খুলে গিয়েছে।