ফের বো’ল্ড লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন ঝিলিক, ছবি পোস্ট করতেই ভাইরাল

মাথায় কোচকানো চুল, গায়ে ছোট্ট একটি ফ্রক, চোখে শুধুমাত্র মাথা খুঁজে পাবার একটি আর্তি, আমরা এমন ভাবে দেখতে অভ্যস্ত ছিলাম মা সিরিয়ালের ছোট্ট শিশু শিল্পী কে। বহুদিনে সিরিয়াল দাপটের সঙ্গে রাজ করেছিল বাঙালির মনে। তখন আমরা সবেমাত্র জন্ম ভূমির পর মেতেছিলাম মা সিরিয়ালের নেশায়। সন্ধ্যে হলেই মা কাকিমারা বসে পড়তো টিভির সামনে শুধু মা সিরিয়াল দেখবে বলে।

কিন্তু সময় তো কারো জন্য থেমে থাকে না। তাই সেই ছোট্ট শিশু শিল্পী আজ অনেকটাই বড় হয়ে গেছে। সময়ের সাথে সাথে তার মধ্যে এসেছে পরিবর্তন। আজকাল তাকে প্রায়ই দেখা যায় ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি পোস্ট করতে। যেকোনো নায়িকা কে হার মানিয়ে দেবে তার বিভিন্ন ছবি। এই সমস্ত ছবি তাকে আরো একবার খবরের শিরোনামে আনতে বাধ্য করেছে। তার প্রত্যেকটি ছবি থেকে যেন গ্ল্যামার উপচে পড়ছে। শুধু তাই নয়, স্বল্প পোশাকে ফটো শুট করা যে একটি আর্ট, তা আবারো একবার প্রমাণ করে দিয়েছে মা সিরিয়ালের সেই ছোট্ট শিশু শিল্পী।

সম্প্রতি আরও একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে তিনি আরও একবার তাক লাগিয়ে দিয়েছেন। সম্ভবত কোন পার্টি করে বেরোনোর সময় এই ছবিটি তুলেছিলেন। তাকে দেখা যাচ্ছে কোন একটি রেস্টুরেন্টের সামনে দাঁড়িয়ে থাকতে।এই ছবিটিতে তার পরনে রয়েছে একটি ক্রপ টপ এবং হট প্যান্ট। ছবিটিতে উষ্ণতা ছড়াচ্ছে দেখা যাচ্ছে তাকে।

এই ছবিটি পোস্ট করে আর একবার লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে শিশু শিল্পী।আরো একবার সকলের অনুরোধে বোল্ড এবং বিউটিফুল অবতারে এসে হাজির হলেন তিথি বসু। তার কাছ থেকে এরকম আরো অনেক ছবি দেখবেন বলে অপেক্ষারত হয়ে রয়েছেন তার অনুরাগীরা।