ক্যামেরার সামনেই শাড়ি ছেড়ে পড়লেন ওয়েস্টার্ন পোশাক, নিমিষে ভাইরাল বিদ্যা বালানের হ’ট ভিডিও

খুব কম নায়িকা আছেন যারা সিনেমায় অভিনয় করলে কোন পুরুষ অভিনেতা দরকার হয়না।কঙ্গনা রানাওয়াত এর পাশাপাশি আরও একটি নাম আমরা এই ক্ষেত্রে উল্লেখ করতে পারি। তিনি হলেন বিদ্যা বালান।

যে কোন চরিত্রে কিভাবে অসাধারণ অভিনয় করতে হয় তা সত্যি শেখার বিষয় আছে। সিল্ক হোক অথবা সুলু, কাহানি হোক অথবা শকুন্তলা দেবী, তার মুখ পোস্ট দেখলেই সেই সিনেমার প্রতি আমাদের আলাদা আকর্ষণ বেড়ে যায়।

ব্যক্তিগত জীবনে এবং ক্যারিয়ারে সমান ভাবে সফল বিদ্যা বালান। সিদ্ধার্ত রায় কাপুরের সঙ্গে বিয়ে করে সুখে সংসার করছেন তিনি। সিদ্ধার্থ রায় কাপুরের তৃতীয় স্ত্রী হলেন ভিদ্যা বালান। স্বাভাবিকভাবেই তার বিয়ের সিদ্ধানত নিয়ে সকলকে কিছুটা চমকে গিয়েছিলেন। কিন্তু বিদ্যার মতে, বিয়ে সম্পর্কে সিদ্ধার্থের যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। এই কথার পেছনে আসল মানে অনেক পরেই আমরা বুঝতে পেরেছিলাম।সিদ্ধা তোকে বিয়ে করে নিজের ক্যারিয়ারের মাটি শক্ত করেছিলেন বিদ্যা বালান।তাই আজ দাম্পত্য এবং ক্যারিয়ার দুই দিকে সমান ভাবে সফল তিনি।

দম্পতি সফলতা প্রসঙ্গে বিদ্যা বালান বলেছিলেন, বিয়েকে সফল করে তুলতে যা যা করণীয় সবকিছুই আমি করেছি।সিদ্ধার্থের সঙ্গে ৮বছরের সফল দাম্পত্যের কারণ হলো, আমরা কখনো কাউকে টেক এন ফর গ্রান্টেড মনে করিনি। একে অপরকে যথেষ্ট স্পেস দিয়েছি আমরা। তাই আজ খুশি রয়েছি আমরা।

বডি শেমিং নিয়ে কিছুদিন আগেই কথা বলেছিলেন বিদ্যা বালান। তিনি আফসোস করে জানিয়েছিলেন যে, তার অভিনয় এর থেকেও তার বাড়তি ওজন চর্চার কেন্দ্রবিন্দু তে থাকে। সকলের নেতিবাচক চিন্তা তাকে বিব্রত করতে বাধ্য করে।তাই এবার নিজেই নেতিবাচক চিন্তা থেকে বেরিয়ে আসার জন্য পদক্ষেপ নিয়েছেন তিনি।

নিজের বাড়িতেই ছোট্ট করে একটি ভিডিও শুট করলেন বিদ্যা বালান। ক্যাপশনে লিখেছেন সবাই কেবল বলেন, আমি নাকি শুধু ভারতীয় পোশাকেই সাজি।ভিডিওটি যে ভাইরাল হতে বেশি সময় নেয় নি তা বলাই বাহুল্য।ভিডিওতে দেখা যাচ্ছে যে প্রথমে একটি লেহেঙ্গা পরে বাড়ির মধ্যে হাঁটছেন তিনি।কিন্তু তারপর মূহূর্তে তাকে দেখতে পাওয়া গেল একটি পাশ্চাত্য পোশাকে।মাত্র একবার হাত তালির মাধ্যমে তার পোশাক মুহূর্তের মধ্যে পাল্টে যায়।

শুধুমাত্র দামি ফোনের কারসাজি তা বলাই বাহুল্য।পাশ্চাত্য পোশাক পড়ে যে তাকে কতখানি অসাধারণ দেখতে লাগছে তা এক কথায় প্রকাশ করা যাবে না। অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিও ইতিমধ্যেই লক্ষ্য মানুষ দেখে ফেলেছে। বহুদিন গৃহবন্দি হয়ে থাকার ফলে আরো একবার সকলের মনোরঞ্জন করার চেষ্টা করেছেন তিনি। অবশ্যই সফল হয়েছেন তিনি।