হিন্দি ধারাবাহিকের চেনা পরিচিত মুখ এবার ধরা দিলেন ওয়েব সিরিজে

আরো একবার নতুন রূপে ফিরে আসতে চলেছেন হিন্দি ধারাবাহিকের চেনা পরিচিত মুখ কারিশমা তান্না। এবার ওয়েব সিরিজে দেখতে পাওয়া যাবে তাকে। তার সঙ্গে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে রিচা চাড্ডা, অরুণোদয় সিং কে। এই ছবিটির পরিচালনা করছেন কুনাল কহলি।

এটি দেশাত্মবোধক কিন্তু থ্রিলার গল্প নিয়ে হাজির হতে চলেছে লাহোর কনফিডেনশিয়াল। একেবারে নতুন একটি গল্প নিয়ে হাজির হয়েছেন পরিচালক কুনাল কোহলি।রিচা চাড্ডা ডিজিটাল প্লাটফর্মে নিয়মিত কাজ করলেও কারিশমা তান্না জন্য এই অনুভূতি প্রথমবার।

এই ওয়েব সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেছেন যে, রিচা এবং অরুণোদয় খুবই উঁচু মাপের একজন অভিনেতা অভিনেত্রী। রিচা চাড্ডা সঙ্গে আগে কাজ করলেও অরুণোদয় এর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা একেবারেই নতুন। কিন্তু প্রথম থেকেই মনে হয়নি যে, অরুণোদয় এবং আমি এই প্রথম কোন ওয়েব সিরিজে কাজ করছি। সহ-অভিনেতা হিসেবে দুজনেই খুব ভালো। অনেক কিছু শেখার সুযোগ পেয়েছি আমি। আশা করি ভবিষ্যতে আরো কাজ করার সুযোগ পাবো।

এই ছবিতে নতুন একটি লুক নিয়ে হাজির হয়েছেন কারিশমা তান্না। তিনি জানিয়েছেন যে, চরিত্রের মত লুক টাও একেবারে অন্যরকম। ফিউশন লুক বলা যেতে পারে এক কথায়। কিছুটা indo-western। তবে চরিত্রের মধ্যে একটি করাচির মেয়েদের লুক রয়েছে। কাজল এবং নোজ রিং দিয়ে সেই লুকটাকে কমপ্লিট করা হয়েছে।

এই গল্পটি একদম সাধারন একটি ভারতীয় মেয়ের গল্প।উর্দু সাহিত্য ভালোবেসে জীবন কাটাচ্ছিলেন তিনি। পাকিস্তানি সিক্রেট এজেন্ট হয় তাকে আসতে হয়েছিল। কাজের মধ্যেই তিনি প্রেমে পড়ে যান অন্য দেশের গুপ্তচর এর।ব্যক্তিগত ভালোবাসা এবং দেশপ্রেম কিভাবে জীবনে প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়িয়ে থাকতে পারে , তা নিয়েই তৈরি হয়েছে এই গল্পটি। এই গল্পটি সিনেমা রিলিজ হতে চলেছে জি ফাইভ এ আগামী ৪ ফেব্রুয়ারি।