বাড়িতে বসেই সপরিবারে করুন করোনা সংক্রমণের পরীক্ষা, দুর্দান্ত পদ্ধতি আনল Jio

ভারতে ক্রমশ বেড়েই চলছে করোনা ভাইরাসের সংক্রমণ। এ নিয়ে আতঙ্কে রয়েছেন দেশবাসী। সর্দি, কাশি, জ্বর হলেই চিন্তায় পড়ছেন সকলে। এই দুঃচিন্তা থেকে এবার মুক্তি দেবে MY JIO অ্যাপ। বাড়িতে বসে স্মার্টফোনের মাধ্যমে দেখে নিতে পারবেন আপনি সুরক্ষিত কি না। করোনা ভাইরাসের উপসর্গ অপনার শরীরে দেখতে পারবেন কি না তা বুঝতে পারবেন।

শুধু নিজের নয়, পরিবারের লোকেরা সুস্থ আছেন কি না তাও জানতে পারবেন। গ্রাহকদের সুবিধার জন্য করোনা ভাইরাস সিম্পটম চেক করা যাবে MY JIO অ্যাপের মাধ্যমে। MY JIO অ্যাপ খুলে হোম পেজেই একটি ব্যানার দেখতে পারবেন। সেখান থেকে সরাসরি রোনা ভাইরাস সিম্পটম চেকারে যেতে পারবেন। এইরকম ব্যানার দেখতে না পারলে, হোম পেজের উপরে বাঁদিকে মেনু থেকে নিউ করোনা ভাইরাস ইনফো অ্যান্ড টুলস অপশনটিতে ক্লিক করতে হবে।

এরপর ওয়ার্ক ফ্রম হোম সংক্রান্ত বিভিন্ন ইনফরমেশন পাবেন। বাড়িতে বসে অনলাইনে মেডিক্যাল সাহায্য কিভাবে পাবেন, পরীক্ষা কেন্দ্রের তালিকা, করোনা ভাইরাস কতখানি প্রভাব ফেলেছে সেই সম্পর্কে যাবতীয় তথ্য পেয়ে যাবেন। আপনাকে কিছু প্রশ্ন করা হবে। সেইসব প্রশ্নের উত্তর দেওয়ার পর, চেকার আপনাকে জানিয়ে দেবে আপনার শরীরে করোনা উপসর্গ আছে কি না।