ফের ক্রিকেট দল কিনতে আগ্রহী শাহরুখ খান, এবার নজরে দ্যা হান্ড্রেড

এবার করোনা আবহে সব কিছুই প্রায় বন্ধ, সমস্ত ধরনের খেলা সব বন্ধ। এদিকে সব থেকে বড় টুর্নামেন্ট যা সব থেকে জনপ্রিয় আই পি এল, সেটাও এবার হবে কিনা সেটা নিয়ে আছে সন্দেওহ। কিন্তু এর মধ্যেই খবর এসেছে শাহরুখ খান কেকে আরের কর্ণধার তিনি নাকি আরেকটি দল কিনতে আগ্রহী হয়েছেন। এদিকে অবশ্য তিনি ক্যারিবিয়ান একটি দল কিনে নিয়েছে। আর সেটা ক্যারিবাইয়ান ক্রিকেট লিগের জন্য কিনেছে। তবে এখানেই শেষ করবেন না তিনি, তিনি এর মধ্যে কিনতে চলেছেন আরও একটি দল। আর তা হবে ইংল্যান্ডের।

এবার শাহরুখ খান ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের নতুন টুর্নামেন্ট শুরু হতে চলেছে, যার নাম দ্য হান্ড্রেড। সেখানেই কিনতে চলেছে দল। ২০২০ থেকেই সেই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল, কিন্তু করোনা আবহে একেবারে সব বাতিউল হয়ে গেছে। আগামী জুলাই মাস থেকেই শুরু হওয়ার কথা ছিল, কিন্তু সেটা পিছিয়ে গেলো। আসলে কবে যে হবে সেই সব টুর্নামেন্ট তা কেবল ভগবান জানেন। কারণ এবার সব কিছুতেই বাধা সৃষ্টি করেছে করোনা।

এই ইংল্যান্ডের লিগে থাকবে ৮ টি দল। এই টুর্নামেন্টের নিয়ম আগের গুলোর থেকে অনেকটাই আলাদা। এর মধ্যে প্রতি ম্যাচে খেলা হবে ১০০ টি করে বল। আর এখানে তেমন কোনো ওভারের সিস্টেম নেই। প্রতি ১০ বলের পর এক পাশ থেকে আরেক পাশে যাবে ব্যাটস্ম্যানরা। তবে এইলিগের শেষে হবে প্লে অফ। হোম এওয়ের মাধ্যমে হবে খেলা।

মানুষকে কম বলে আরও বেশী আনন্দ দেওয়ার জন্যই এই নতুন লিগের সৃষ্টি। তাই এবার শাহরুখ খানও সিদ্ধান্ত নিয়েছেন, এই লিগের ৮ দলের মধ্যে একটি দলকে কিনে নিতে। তবে এর নাম সম্পর্কে এখনও কিছু জানা যায় নি। আগামীতে সব জানা যাবে।।