সিরিয়ালে একদম সংস্কারি গৃহবধু! হ’ট লু’কে ধ’রা দি’তে’ই ভা’ই’রা’ল অভিনেত্রীর ছবি

পল্লবী শর্মা টেলি ধারাবাহিকের একটি পরিচিত মুখ। দুই পৃথিবী ধারাবাহিকের মাধ্যম থেকে তিনি অভিনয় জগত এর যাত্রা শুরু করেছিলেন। তারপর বিখ্যাত ধারাবাহিক কে আপন কে পর সিরিয়ালে জবা চরিত্রে অভিনয় করে খ্যাতির শিরোনামে পৌঁছে গিয়েছিলেন তিনি।

এই ধারাবাহিকের মূল কাহিনী ছিল জবার নামক মেয়েটির জীবনের নানা চড়াই-উৎরাই এর গল্প। মূল চরিত্রের নাম ছিল জবা। যত দিন অতিবাহিত হয়েছে এই চরিত্র ততই মানুষের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে।

আজ ধারাবাহিক শেষ হয়ে গেছে তবুও পল্লবীর জনপ্রিয়তা একটু ও কমেনি। বাঙালি দর্শক পল্লবীর আসল নাম হয়তো জানেই না, বেশিরভাগ মানুষ তাদের জবা বলে ডাকতেই বেশি পছন্দ করেন।

জবাকে আমরা চিরকাল দেখেছি সাধারণ গৃহবধু রূপে। সাধারণের মধ্যে থেকে অসাধারণ অভিনয় করেছিলেন তিনি।

তবে সোশ্যাল মিডিয়াতে তাকে দেখা যায় একেবারে অন্যরকম ভাবে। মাঝে মাঝেই তার বিভিন্ন ফটোশুট আমরা দেখতে পাই ইনস্টাগ্রামে। তেমনই একটি অন্যরকম ফটো শুট করতে দেখতে পেলাম আমরা। ছবিতে তাকে একদম পুতুলের মতো দেখতে লাগছে। গোলাপি রঙের একটি গাউন পড়ে ফটোশুট করেছেন তিনি।

এক ঝলক দেখলে বোঝাই যাবে না যে তিনি ধারাবাহিকে জবা। অভিনেত্রী এইরূপ তার অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। সকলে বক্তব্য প্রকাশ করে নিজেদের ভালোবাসার কথা জানিয়েছেন। এই রকম আরো অনেক ছবি দেখার জন্য আশা প্রকাশ করেছেন তারা।