তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা, রাজনীতিতে নাম লেখালেন আরো এক তারকা

আসন্ন একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপটে বাংলার রাজনৈতিক মহল জুড়ে এখন শুধুই যোগ-বিয়োগের পালা চলছে। তৃণমূল এবং বিজেপি, দলবদলের মরসুমে এখন এই দুই শিবিরই জোর চর্চায় রয়েছে। নির্বাচন যত এগিয়ে আসছে, তত নিত্যদিন নতুন নতুন সদস্য যোগ হচ্ছে এই দুই শিবিরে। দিন যতই এগোচ্ছে রাজনীতির সঙ্গে টলিউডের যোগ ততই বাড়ছে।

গত সোমবার টলিউড অভিনেত্রী শ্রাবন্তী গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন। আজ অর্থাৎ বুধবার তৃণমূল শিবিরে যোগদান করতে চলেছেন টলিউডের আরেক অভিনেত্রী সায়ন্তিকা। রাজনৈতির আঙ্গিনায় প্রবেশ করার আগে সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা প্রচার করেছেন অভিনেত্রী। অনুরাগীদের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন তার মনের কথা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়েই রাজনীতির আঙিনায় প্রবেশ করছেন সায়ন্তিকা। তাই তার আগে তার নতুন রাজনৈতিক জীবনের জন্য সাধারণ মানুষের আশীর্বাদ চেয়ে নিয়েছেন তিনি। প্রসঙ্গত সায়ন্তিকা ছাড়াও হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন এবং রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহাও বুধবার তৃণমূল শিবিরে যোগদান করতে চলেছেন বলে খবর পাওয়া গিয়েছে।

বিদ্যাপুর সিটি কলেজের প্রিন্সিপাল শিক্ষক সন্দীপ কুমার পালেরও এদিন তৃণমূল শিবিরে যোগদান করার সম্পূর্ণ সম্ভাবনা আছে। প্রসঙ্গত বিগত কয়েকদিনে টলিউডের বহু নামীদামী শিল্পী তৃণমূল শিবিরে যোগদান করেছেন। এদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, দীপঙ্কর দে, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সৌরভ দাস, সায়নী ঘোষ, রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য এবং আরো অনেকে।