বাংলায় তৃণমূলের জি’ত ও বিজেপির হা’র নিয়ে প্র’থ’ম মু’খ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

আজ নির্বাচনের ফলাফলের দিন। বাংলার মানুষ নির্বাচন করেছেন তাদের পছন্দের দিদিকে। প্রায় গোটা বাংলাতেই জয়ের মুখ দেখেছে তৃণমূল শিবির। কার্যত কিছু স্থান ছাড়া ইতিমধ্যেই জয়ের হাসি হেসেছে তৃণমূল শিবির। সকাল থেকে এই প্রসঙ্গে নরেন্দ্র মোদী কোন কথা না বললেও অবশেষে তিনি তাদের এই পরাজয় নিয়ে মুখ খুললেন।

গতবছরের থেকে এই বছর বাংলায় উল্লেখযোগ্যভাবে বেড়েছে বিজেপির আসন। নিজেকে এবং দলের কর্মীদের চাঙ্গা করার জন্য তিনি সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন। তিনি বললেন যে, গত বছরের তুলনায় এই বছর আমাদের আসন উল্লেখযোগ্যভাবে বেড়েছে। আমাদের কর্মীরা যে ভাবে পরিশ্রম করেছে তার জন্য তাদের সাধুবাদ জানাই।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছাড়াও রাজ্যপাল জাগদীপ ধনকার মমতা বন্দ্যোপাধ্যায় কে সাধুবাদ জানিয়েছেন। তিনি মমতা বন্দ্যোপাধ্যায় কে সাধুবাদ জানিয়ে বলেন যে, খুব তাড়াতাড়ি তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন। পাশাপাশি রাজ্যের বর্তমান পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি জানান যে, সকলে মিলে এই পরিস্থিতির মোকাবিলা করতে হবে আমাদের।

অন্যদিকে কংগ্রেস নেতা রাহুল গান্ধী জানিয়েছেন যে, বিজেপিকে ১০ গোল দেওয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা তৃণমূলকে। মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সহকারী খুবই উল্লেখযোগ্য কাজ করেছেন। এইভাবে প্রধানমন্ত্রী থেকে শুরু করে রাজ্যপাল, সকলেই আজকের জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কে নিজের মতো করে শুভেচ্ছা জানিয়েছেন।