বিশেষ সম্প্রদায়ের মানুষকে আনা হচ্ছে রাজ্যে, শাসক দলের বিরুদ্ধে ফের অভিযোগ দিলীপ ঘোষের

রাজ্যের রেশন ব্যবস্থায় দুর্নীতির অভিযোগ তুলেছে রাজ্য বিজেপি। করোনার মধ্যে বার বার রাজ্যের বিরোধী শিবির রাজ্য সরকারের বিরুদ্ধে শুধু রেশন দুর্নীতি নয়, করোনা নিয়ে সঠিক তথ্য চেপে দেওয়ার অভিযোগ তুলেছে। একই সঙ্গে হাসপাতালের পরিষেবা নিয়েও বার বার বিজেপি নেতৃত্বরা মুখ খুলেছিলেন। তবে এবার আবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরিতোপ দাগলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এবার পরিযায়ী শ্রমিকদের ফেরানো নিয়ে মমতাকে বিঁধলেন দিলীপ।

অভিযোগ তুললেন রাজ্য সরকার নাকি শুধুমাত্র একটি বিশেষ সম্প্রদায়কে ঘরে ফেরানো হচ্ছে। বাকি দের জন্য কোনোরকম প্রচেষ্টা নাকি দেখাচ্ছে না রাজ্য সরকার। পাশাপাশি পরিযায়ী শ্রমিকদের জন্য রাজ্য সরকারের চিন্তাকে কুমিরের কান্নার সঙ্গেও তুলনা করেন তিনি।এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে গাদা গাদা অভিযোগ করেছেন দিলীপ। তিনি জানিয়েছেন, রাজ্য সরকার নাকি বাংলার বহু মানুষ যারা বিভিন্ন কারণ আটকে রয়েছেন ভিনরাজ্যে তাঁদের জন্য কোনো পদক্ষেপই নিচ্ছে না। এমনকি নবান্নে ভিনরাজ্যে আটকে পড়া ব্যক্তিরা ফোন করলে সেই ফোনও ধরা হচ্ছে না বলে অভিযোগ তুলেছেন দিলীপ।

এরপরেই তাঁকে বলতে শোনা যায়, যতদূর জানি রাজ্য সরকার একটি বিশেষ সম্প্রদায়ের মানুষকে বেশি বেশি করে এই সুবিধা দিচ্ছে। আজমেরে যারা তীর্থ করতে গিয়েছিলেন তাঁরা ফিরছেন। আমরা দেখেছি একটি বিশেষ সম্প্রদায়ের মানুষ তাঁরা। কেরল থেকেও একইরকম।’