মুখে নেই মা’স্ক! বাংলার এই জেলায় গ্রে’ফ’তা’রি শুরু করে দিয়েছে পু’লি’শ, থাকুন সাবধান

করোনার দ্বিতীয় ঢেউ নিয়ে জর্জরিত সারাদেশ। দেশের বিভিন্ন রাজ্যের পাশাপাশি পশ্চিমবঙ্গের করোনা আক্রান্তের সংখ্যা দিন প্রতিদিন বাড়ছে। বর্তমান পরিস্থিতিতে করোনার প্রকোপ রুখতে এগিয়ে এলো পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার জেলা পুলিশ করো না নিয়ে সর্তকতা বাড়ানোর উদ্দেশ্যে ঘুরে ঘুরে মাইকিং করছে এবং তার পাশাপাশি সাধারণ মানুষকে মাস্ক বিলি করছে।

দক্ষিণ ২৪ পরগনার জেলা পুলিশ করোনা সতর্কতা বিধি সম্পর্কে আরো একবার মানুষকে সচেতন করছেন। পাশাপাশি মাস্ক না পরে রাস্তায় বেরোলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি সুপ্রভাত চক্রবর্তী ও নরেন্দ্রপুর থানার আইসি সুখময় চক্রবর্তীর নেতৃত্বে নরেন্দ্রপুর থানার পুলিশ এদিন সকাল থেকে গড়িয়া স্টেশন, বাজার-সহ নরেন্দ্রপুর থানা এলাকার বিভিন্ন বাজারে ঘুরে ঘুরে এই প্রচার চালিয়েছেন।

ডিএসপি সুপ্রভাত চক্রবর্তী জানিয়েছেন, করোনা পরিস্থিতি ক্রমশ নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। বিশেষত বাজারগুলিতে সচেতনতা ছড়িয়ে দেওয়া প্রয়োজন বলে মনে করেন তিনি। পাশাপাশি পুলিশের তরফ থেকে মাস্কও বিলি করা হচ্ছে।

প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণ 24 পরগনা জেলা জুড়ে তিন দফায় নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনের পর স্বাভাবিকভাবেই করোনা সংক্রমণের হার আরও বেড়ে গিয়েছে। বর্তমানে বাজারগুলিকে টার্গেট করেছে পুলিশ। বাজারে যাতে ভিড় এড়ানো সম্ভব হয়, তার জন্য বদ্ধপরিকর জেলা পুলিশ।