নিমন্ত্রিতদের নিয়ে তুমুল নাচ নতুন বউয়ের, কনের নাচ দেখে হতবাক পাত্র, ভাইরাল ভিডিও

বর্তমান যুগ হলো সোশ্যাল মিডিয়ার যুগ। এই যুগে গোটা পৃথিবী চলে এসেছে মানুষের মুঠোর মধ্যে। সোশ্যাল মিডিয়ার দিনে মানুষের ব্যক্তিগত জীবনে আর কিছুই নেই। সমস্যাটাই প্রকাশ পেয়েছে বিশ্বের দরবারে। ভাইরাল শব্দটা যেন জুড়ে রয়েছে আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে।

আবার এই ভাইরালের কবলে পড়তেই দেশের নাম না জানা কোনও গ্রামের, অজানা কোনও ছেলে বা মেয়ের সুপ্ত প্রতিভা হঠাৎই একদিন জনসমক্ষে এসে হাজির হয়। আবার এই সোশ্যাল মিডিয়ার দৌলতে দুর্দশাগ্রস্থ মানুষের পাশে দাঁড়াচ্ছে বহু মানুষ। কেউবা সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন অবসরের সঙ্গী হিসাবে। আবার এই সোশ্যাল মিডিয়ার ওয়ালি অনেক মানুষ এই বিভিন্ন ঘরকন্নার টিপস রান্নার রেসিপি প্রভৃতি পোস্ট করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে বিয়ে বাড়ির একটি ভিডিও। বিয়ে বাড়িতে মজা নাচ-গান হুল্লোড় লেগেই থাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের বর কনে “আখ মারে” হিন্দি গানের সাথে তুমুল নাচে মেতে উঠেছে। বিয়ে বাড়িতে আমন্ত্রিতদের সাথে সদ্য বিবাহিত কোনে নাচে মেতে উঠেছে। নাচতে গিয়ে কনের চুল ও চুলের ফুল পর্যন্ত নষ্ট হয়ে যাচ্ছে কিন্তু সেদিকে তার খেয়াল নেই। সে তখন নাচতেই ব্যস্ত। তবে তাঁর নাচের দক্ষতা অবশ্যই প্রশংসার যোগ্য । এমনকি বরটিও নিজের স্ত্রীকে মাঝেমধ্যেই হতবাক হয়ে দেখছেন।