গানের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন, এই প্রথম সুশান্তকে নিয়ে সুর দিলেন নেহা, দেখুন ভিডিও

গানের জগতে নেহা কক্কর খুবই পরিচিত একটি নাম। বলিউডের নতুন জনপ্রিয় গায়িকাদের মধ্যে প্রথম সারিতে তার নাম আসে। ‘মিলে হো তুম হামকো’ র মত বেশকিছু জনপ্রিয় গান গেয়েছেন তিনি। তিনি শুধু বলিউডের ছবিতে গান করেননি, তার নিজের একটি মিউজিক ভিডিও বানিয়ে ছিলেন, যা বেশ জনপ্রিয় হয়েছিল। একটি গানের রিয়েলিটি শোতে জাজ হয়েছিলেন তিনি।

তার মধুর স্বভাবে মুগ্ধ হয়েছিলেন সকলে। রিয়ালিটি শোতে যাবার সময় বহুবার পার্টিসিপেন্টদের কষ্টে তিনি কেঁদে ফেলতেন।নিজে থেকে অনেক সময় তাদের পাশে দাঁড়ানোর চেষ্টায় তিনি করতেন। সুশান্তের মৃত্যুর পর খুবই ভারাক্রান্ত হয়ে পড়েন নেহা কক্কর। তাই প্রয়াত বন্ধুর উদ্দেশ্যে তিনি একটি গান রেকর্ড করেন। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

এই গানটা শুনলে বুকের ভেতরটা কেমন মোচড় দিয়ে ওঠে।পুরো গানটাই তিনি সুশান্ত কে উদ্দেশ্য করে গেয়েছেন।সুশান্ত চলে যাওয়াটাকে যে নেহা মানতে পারেননি তা তাঁর গানের প্রতিটি লাইনের স্পষ্ট বোঝা যাচ্ছে। প্রতিটি ভারতীয় আজ নিজের মতো করে এই প্রয়াত অভিনেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন, নেহা কক্কর তাই তার গানের সুরে সুরে শ্রদ্ধা জ্ঞাপন করলেন তার কাছের বন্ধু সুশান্ত সিং রাজপুত এর উদ্দেশ্যে।