মিস্ট্রি গার্ল রিয়া, সুশান্ত ছাড়া আরো এক বলি অভিনেতার সাথে সম্পর্ক, কললিস্টে মিললো প্রমাণ

রিয়া চক্রবর্তী গত ৮ ই সেপ্টেম্বর পুলিশের দ্ধারা গ্রেপ্তার হয়েছেন। ২২ শে সেপ্টেম্বর অব্দি তাকে হেফাজতেই থাকতে হবে এমনটাই আদেশ দিয়েছেন শীর্ষ আদালত। হেফাজতে থাকাকালীন তাকে আটঘন্টা প্রায় জেরা করা হয়েছিল। সেখান থেকেই উঠে আসা এক চাঞ্চল্যকর তথ্য, সুশান্তের আগেও নাকি তার সম্পর্ক ছিল এক বলি তারকার সাথে।তাকে বছরে মোট ২৩ বার কল করেছিলেন অভিনেত্রী। সেই বলি তারকার নাম হল আদিত্য রায় কাপুর।

তাদের আলাপ হয়েছিল ২০১২ সালে। কর্মসূত্রে তাদের দুজনের আলাপ হয় কারণ তারা দুজনেই ক্যারিয়ারের প্রথমে ভিডিও জাকির কাজ করতো। আদিত্য রায় কাপুর নাকি তার প্রাক্তন প্রেমিক ছিল এমনটাই শুনা যাচ্ছে। ২০১৪ সালে এদের দুজনের নাম যথেষ্ট পরিমাণে প্রকাশিত হয়েছিল মিডিয়া। কিন্তু রিয়া বলেছিলেন যে আদিত্য তার খুব ভালো বন্ধু এছাড়া আর কিছুই নয়। অবশ্য এরকম ঘটনা আগেও ঘটেছে। আশিকি টু নায়িকা শ্রদ্ধা কাপুরের সাথে আদিত্য রায় কাপুরের একটা সম্পর্ক রয়েছে এই বিষয়টিও যথেষ্ট প্রচারিত হয়েছিল একসময়।

এরপরেই হয়ত রিয়া আদিত্য থেকে প্রতিশোধ নেওয়ার জন্য সোনালী কেবল সিনেমায় লিপ শকের দৃশ্যে অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুরের সাথে। অদ্ভুতভাবে তিনি আগেই শর্ত রেখেছিলেন যে তিনি কোন লিপ লকের দৃশ্যে অভিনয় করবেনা কোন সিনেমায়। এর থেকেই পষ্ট যে তিনি প্রতিশোধ নেওয়ার জন্যই এরকম একটা দৃশ্য অভিনয় করেছিলেন। এর আগেও অনেক আওয়ার্ড ফাংশনে তাদেরকে একসাথে হাত ধরে থাকতেও দেখা গিয়েছে। এতদিন মহেশ ভাটের সাথে রিয়ার সম্পর্কের কথা নিয়ে মেতেছিল নেটিজেনরা। কিন্তু এখন তারমধ্যে আরেকজন নিযুক্ত হলো আদিত্য রায় কাপুর।