পাকিস্তান থেকে “পিছে দেখো” খ্যাত ছোট্ট শিশুর ভিডিও ভাইরাল, সোনু সুদের করলো প্রশংসা

অভিনেতা সোনু সুদ প্রধানত আমরা সিনেমায় ভিলেনের চরিত্রে অভিনয় করতে বেশি দেখা যায়। তিনি একজন ইঞ্জিনিয়ার তাসত্বেও তিনি তাঁর আগ্রহের কারণে সিনেমার জগতে পা রেখেছিলেন। তাকে বেশীর ভাগ সাউথ ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়াও বলিউডে ইতিমধ্যে অনেক ভালো সিনেমাতে কাজ করেছেন সোনু সুদ।

আমরা দেখতে পেয়েছি করোনার মতো কঠিন পরিস্থিতিতে অভিনেতা সোনু সুদ অনেক দরিদ্রের পাশে দাঁড়িয়েছিলেন। এছাড়াও অনেক পরিযায়ী শ্রমিককে তিনি নিজে দায়িত্ব নিয়ে প্লেন ও গাড়ি ভাড়া করে তাদের নিজেদের গন্তব্যস্থলে পৌঁছে দিয়েছিলেন। এককথায় তিনি পরিযায়ী শ্রমিকদের তিনি বাঁচিয়েছিলেন করোনার মত সঙ্কটজনক পরিস্থিতির হাত থেকে। এছাড়াও তিনি অনেক গরীব দুঃখীদের ভরণ-পোষণের দায়িত্ব নিয়েছেন। কারন এই কঠিন সময়ে অনেকেই কাজ হারিয়েছে। তারজন্য তাদের সমস্ত দায়িত্ব তিনি নিজের কাঁধে তুলে নিয়েছেন।

তার এই মহান কাজের জন্য নেটিজেনরা অনেক প্রশংসা করেছিলেন এবং অনেক ভালোবাসা আশীর্বাদ জানিয়েছিলেন অভিনেতা সোনু সুদকে। সম্প্রতি পিছে দেখো বলা খ্যাত বাচ্চা আহমেদ শাহকে দেখা গেল সোনু সুদকে শুভেচ্ছা ও প্রশংসা করতে। আহমেদ নয় বছর বয়সে একটি মজাদার ভিডিও করেছিলেন যেখানে তিনি বলেছিলেন পিছে দেখো। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তার কথা পিছে দোখো এবং তার এই কথাকে নিয়ে যথেষ্ট পরিমানে ট্রোল্ড হয়।

এরমধ্যেই আহম্মদ শাহ তার ভিডিওতে বলেছেন সোনু সুদ স্যার আপনি কেমন আছেন, আমি খুব ভালো আছি। আপনি যে মহান কাজগুলো করেছেন তার জন্য আপনাকে অনেক ভালোবাসা রইলো আমার তরফ থেকে। আহমেদের সাথে আরও একটি ছোট বাচ্চাকে ভিডিওতে দেখা যায়। সেও গোলুমোলু দেখতে এবং নেটিজেনরাও ওই বাচ্চাটিকে নিয়ে যথেষ্ট প্রশংসা করেছেন।