একই হাসপাতালে পাশাপাশি বেডে জন্ম দুজনের, ২৬ বছর পর একে অপরকে বিয়ে দুজনের, শুনুন কাহিনী

আজো এই পৃথিবীতে এমন কিছু চমৎকার হয় যা শুনে আমরা বলতে বাধ্য হই, ম্যাজিক ইস হাপেন্ড। বিবাহ মানে একে অপরের সঙ্গে সাত বছরের বন্ধনে আবদ্ধ হয়ে যাওয়া। কিন্তু বিবাহের আগে একে অপরকে অথবা প্রেমের আগে একে অপরকে চিনতে পারা টা কার্যত অসম্ভব। বাগদানের কথাটা আমরা অনেক সময় শুনেছি।তেমনই কিছু যা ঘটেছে গ্রেটার ম্যানচেস্টারের উইগান হাসপাতালে। তবে এটি কোন পরিকল্পিত বাগদানের ঘটনা নয়। নেহাতই কাকতালীয় ঘটনা।

ব্রিটেনের শওনা গ্রেসি ও টম মাগুইরের জন্ম হয়েছিল একই দিনে। হাসপাতালে পাশাপাশি বিছানায় শুয়ে যে জীবনে র জন্ম হয়েছিল, তা পরিণতি পায় ২৬ বছর পরে। তাদের জন্ম হয়েছিল ২২ ডিসেম্বর ১৯৯২।গ্রেটার ম্যানচেস্টারের উইগান হাসপাতালে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে জন্ম হয়েছিল তাদের। স্বাভাবিকভাবেই পাশাপাশি ব্যক্তি ছিলেন তাদের মা। একই শহরে থাকা সত্ত্বেও তাদের প্রথম দেখা হয়েছিল ২০১০সালে। সেদিন দুজনেরই ১৮ বছরের জন্মদিন ছিল।

টম সেজেছিলেন নিনজা, মিনি মাউস সেজেছিলেন শওনা। প্রথম দেখাতেই প্রেমে পড়ে গিয়েছেন টম। তারপরই হাজার চেষ্টা করেছিলেন বন্ধুত্ব করার, কিন্তু সোশ্যাল মিডিয়াতেও পাত্তা দেয়নি শওনা। বন্ধুত্ব হয়েছিল তাদের মধ্যে ২০১১ সালের এপ্রিল মাসে। এরপর বাকিটা ইতিহাস। দীর্ঘ আট বছর সম্পর্কের পর তাদের চার হাত এক হতে চলেছে।