মেদহীন বডি, সে’ক্সি বক্ষ বিভাজিকা নয়, অন্য কারণে মালাইকার প্রেমে পাগল অর্জুন, জানুন কারণ

মালাইকা আরোরা আরবাজ খানের বিচ্ছেদ হয়েছে প্রায় অনেকদিন হলো।বর্তমানে বলিউড এই ধরনের বিবাহবিচ্ছেদ যেন দৈনন্দিনের কাজে পরিণত হয়েছে। লিভইন, বিবাহ বিচ্ছেদ এই সব যেনো এখন হামেশাই হয়ে চলেছে বলিউডে। আর সেই তালিকায় মালাইকা আরোরা রয়েছেন সবার উপরে। ১৯ বছরের বৈবাহিক সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছেন মালাইকা আরোরা। আরবাজ খানের সাথে তার প্রথম দেখা একটি বিজ্ঞাপনের শুটিংয়ে, আর সেখান থেকেই প্রেম সেখান থেকেই বিয়ে। তাদের একটি পুত্র সন্তান রয়েছে, যে অবশ্য এখন মার সাথেই থাকে।

কিন্তু এই সমস্ত কিছুর পরেও এখন তিনি অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন, এমনকি তারা লিভ ইন পর্যন্ত করছেন।এই সমস্ত বিষয় নিয়ে অনেকবার বিতর্কের মুখে পড়তে হয়েছে তাদের কিন্তু সেইসবকে পাত্তা না দিয়ে তারা নিজেদের মতন জীবন যাপন করছেন। এইদিকে পিছিয়ে নেই আরবাজ খানও,তিনি এখন তার ইতালীয় গার্লফ্রেন্ড জর্জিয়ার সাথে চুটিয়ে প্রেম করছেন।

মালাইকা আরোরার শারীরিক গঠন দেখলে এখনও স্পষ্ট বোঝা যায় যে তিনি এখনও কতটা যৌবনা। কারণ মাঝেমধ্যেই অনাবৃত উরু কিংবা স্তনযুগল দেখিয়ে অনেকের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। তবে অনেকেই জানতে আগ্রহী কিভাবে অর্জুনের প্রেমে পড়লেন মালাইকা বা মালাইকার প্রেমে পরলেন অর্জুন? জানা গিয়েছে শরীরী নেশায় নয়, কমন ফ্রেন্ড সার্কেলের মধ্যে থাকায় এই প্রেমের নেশা হয়েছে দ্বিগুণ। অনেক সময় মালাইকার বাড়ি থেকে বের হতে দেখা গিয়েছে অর্জুন কাপুর কে, এমন কি রাত করেও দেখা গিয়েছে তাদের একসাথে।