ফের বন্ধ হতে চলেছে কপিল শর্মা শো, সামনে এলো চাঞ্চল্যকর খবর

সনি টিভির বিখ্যাত জনপ্রিয় কমেডি শো কপিল শর্মা, পরিচালিত দ্যা কাপিল শর্মা শো, সম্পর্কে আমরা সকলেই অবগত। অনাবিল হাসির জন্য অনেকেই দেখতে পছন্দ করেন এই শো টি।প্রতিদিন অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতিতে আনন্দ হাসি ঠাট্টা করতে দেখা যায় সকলকে।কপিল শর্মা ছাড়াও এখানে উপস্থিত থাকেন অর্চনা সিং। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়া তে,এই সংক্রান্ত একটি প্রতিবেদনে জানা গিয়েছিল যে, খুব তাড়াতাড়ি এই শো টি বন্ধ হতে চলেছে। স্বাভাবিকভাবেই দর্শকদের মন খারাপ হয়ে যায় কথাটি শুনে। অনেকের মনেই হতাশা তৈরি হয়। এই শো দেখতে ভালবাসেন এমন মানুষ বহু আছেন এই পৃথিবীতে। দেশ থেকে তো বটেই, বিদেশ থেকেও মাঝে মাঝেই অনেকে আসেন হাসির শোতে অংশগ্রহণ করতে।

তবে এই শো এর নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, বর্তমান পরিস্থিতির ওপর বিচার করে আপাতত বন্ধ করতে হচ্ছে এই শো। লাইভ অডিয়েন্স টা যোগ দিতে পারছেন না এখানে। অনেকেই এখনো বাইরে বের হতে ভয় পাচ্ছেন। তাই আগের মতো এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না এই শো টিকে। এছাড়াও করোনা পরিস্থিতির জন্য বলিউড তারকারাও আসতে চাইছে না এখানে। বর্তমান পরিস্থিতিতে বহু সিনেমা রিলিজ হতে পারছে না সিনেমা হলে। যাওবা মুক্তি পাচ্ছে তার, রিলিজ ডেট পিছিয়ে যাচ্ছে।তাই সিনেমার প্রমোশন করার জন্য কেউ আসতে চাইছেন না এখানে। তবে নির্মাতারা আশ্বাস দিয়েছেন যে, আরও কিছু নতুন মসলা যোগ করে আরো একবার ফিরে আসবে এই শো।

তবে আপাতত কিছুদিন ব্রেক নেবার জন্য বন্ধ রাখতে হবে দা কাপিল শর্মা কমেডি শো। এছাড়া কাপিল শর্মা নিজেও কিছুদিনের জন্য বিরতি নিতে চাইছেন। খুব শীঘ্রই তার স্ত্রী দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। এইসময় যতদূর সম্ভব বাড়িতে থাকার চেষ্টা করবেন তিনি। এক কথায় বলা যায়, পৃতি কালীন ছুটি নিতে চাইছেন কাপিল শর্মা।

এই বছরের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় বছরে সম্পন্ন করতে চলেছে এই শো। এখানে অনেক সময় দেখা গেছে ভারতী সিং এবং কৃষ্ণা অভিষেককে। এছাড়াও সব সময় সকলকে মনোবল দেবার জন্য উপস্থিত থাকেন অর্চনা পুরন সিং। এত দিন সকলকে মনোরঞ্জন করার পর আপাতত বিরতিতে যাচ্ছে এই শো। তবে খুব শীঘ্রই আবার সকলকে আনন্দ দেবার জন্য ফিরে আসবে দা কাপিল শর্মা কমেডি শো।