ভাইজানের ফার্মহাউজে জ্যাকলিন, দুজনে মিলে বানালেন রোমান্টিক ভিডিও

চীন দেশ থেকে আবিষ্কৃত হওয়া করোনাভাইরাস মহামারীর রূপ ধারণ করেছে এই রোগের কোন প্রতিষেধক আবিষ্কার না হওয়ায় লকডাউন করে একে দমন করার চেষ্টা চালানো হচ্ছে। প্রথম দফার লকডাউন ঘোষণার কয়েকদিন আগেই সপরিবারে দিল্লির পানভেল ফার্মহাউজে গিয়েছিলেন সলমান খান। বাবা সেলিম খান ও ভাই সোহেল খান বাদে পরিবারের বেশিরভাগ সদস্যই আপাতত সেখানেই আটকে পড়েছেন। তাদের সঙ্গে সেখানে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও।

বাকিদের মতো তিনিও লকডাউনের জেরে সেখানেই আটকে রয়েছেন। তবে শুধু জ্যাকলিনই না, খবর পাওয়া গিয়েছে সলমানের গার্লফ্রেন্ড লুলিয়া ভান্তুর ও বোন অর্পিতা খান শর্মারাও রয়েছেন সলমানের পানভেলের ফার্মহাউজে।সেখানেই বিভিন্ন ভাবে সময় কাটছেন ‘ভাইজান’। বন্দি অবস্থাতেও মাঝে মধ্যেই তিনি নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রাখছেন । এবার বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মিলে ‘তেরে বিনা’ বলে একটি গানের শ্যুট করলেন সালমান।

সম্প্রতি, সঞ্চালিকা তথা সলমনের বান্ধবী ওয়ালুসা ডি’সুজা-র সঙ্গে সলমন ও জ্যাকলিনের কথোপকথনের ভিডিয়ো করে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে এবং এই ভিডিওর ক্যাপশানে সলমন লিখেছেন, ”Interview Tere Bina…” যেখানে সলমন ও জ্যাকলিন জানিয়েছেন তাঁদের ‘তেরে বিনা’ মিউজিক ভিডিয়োটির শ্যুটিংয়ের কথা।

 

View this post on Instagram

 

@jacquelinef143 @waluschaa

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


সলমন বলেন, ”বহুদিন ধরে এই মিউজিক ভিডিয়োটির কথা আমার মাথায় ছিল, ভাবলাম এখনই শ্যুট করে নেওয়া যাক। এখানে মাত্র ৩-৪ জন মিলেই ভিডিয়ো শ্যুট হয়ে গেল। কোনও মেক আপ আর্টিস্ট, বড় কোনও টেকনোলজি কিছুই প্রয়োজন হল না। পুরোটাই এই পালভেলের বাগান বাড়িতে শ্যুট হয়েছে।

পুরো জায়গাটা ঘুরে দেখা হয়না, এই সুযোগে ঘোরাও হয়ে গেল, আর এটা তো আমার বাড়ি। তবে এখানে ভীষণ গরম, তাই বিকেলে দিকে শ্যুটিং করা হয়েছে। আর এখানে যাঁরা রয়েছেন রাঁধুনি, রক্ষী সহ অন্যান্যরা সবাই এখানেই রয়েছেন, তাঁরা কেউ বাইরে যাননি। বহুদিন হল এখানেই আছেন, তাই ভয়ও নেই।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন