প্রসেনজিৎ চ্যাটার্জির কন্যা প্রেরণা, আগুন লুকে সকলকে ঘায়েল করলেন

বলিউড ইন্ডাস্ট্রিতে একজন সেরা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কি আমরা অনেকেই বুম্বাদা বলে চিনি। বর্তমান প্রজন্মের কাছে বুম্বাদা একটি আদর্শ মানুষ। একসময় বাংলা সিনেমাকে নিজের কাঁধে নিয়ে এগিয়ে চলেছেন তিনি।আজও তার অসাধারণ অভিনয় দেখলে আমরা মুগ্ধ হয়ে যাই।

অর্পিতা এবং একমাত্র ছেলেকে নিয়ে সুখে ঘর সংসার করছেন বোম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো তার মেয়ের ছবি। হকচকিয়ে গেলেন নিশ্চয়ই। যতদূর আমরা জানি বুম্বাদার একটি মাত্র ছেলে রয়েছে। না আমাদের ধারণা একেবারেই ভুল।বুম্বাদা তার ব্যক্তিগত জীবনে বিয়ে করেছিলেন তিনবার।

এই তিন বার বিবাহিত জীবনে তিনি দ্বিতীয়বার বিয়ে করেছিলেন অপর্ণা গুহঠাকুরতা কে। দীর্ঘদিন তার সঙ্গে একসঙ্গে থাকার পর মনোমালিন্যের জন্য তারা আলাদা হবার সিদ্ধান্ত নিয়েছিলেন। প্রসেনজিৎ এবং অপর্ণার একমাত্র মেয়ের নাম প্রেরণা চট্টোপাধ্যায়। সম্প্রতি তিনি লন্ডনে থেকে পড়াশোনা করছেন।

বলিউড অভিনেত্রীদের থেকে কম নন, Prasenjit কন্যা Prerona-কে চেনেন? | Watch  Prasenjit Chatterjees Daughter Prerona Chatterjees Picture

বেশ কিছুদিন আগে অভিনেত্রী পরিচালক সুদেষ্ণা রায় ফেসবুক হ্যান্ডেলে আমরা দেখতে পাই প্রেরণার ছবি। সঙ্গে সঙ্গে এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবি দেখে অনেকেই প্রশ্ন করেছিলেন যে, হঠাৎ কলকাতায় প্রেরণা ফিরে আসার কারন কি? পড়াশোনার শেষে তিনি ফিরে এলেন নিজের বাড়িতে নাকি এবার তিনি নাম লেখাতে চলছেন টলিপাড়ায? জল্পনা-কল্পনা তুঙ্গে থাকলেও তার উত্তর এখনও পাওয়া যায়নি।