চাকরি আমি পেয়ে গেছি তুমি শুনছো, ইন্টারভিউ থেকে বেরিয়েই তুমুল নাচ যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

আজকালকের যুব সমাজের কাছে চাকরি পাওয়াটা খুব আনন্দের ব্যাপার তা বলাই বাহুল্য।যেভাবে পড়াশোনা শিখে ও বাড়িতে বেকার হয়ে বসে থাকতে হয় এখনকার যুব সমাজকে,সেখানে একটি ইন্টারভিউ তে পাশ করে মনের মত চাকরি জোগাড় করে দিতে পারাটা রীতিমতো গর্বের ব্যাপার। সম্প্রতি চাকরি পেয়ে এতটাই আনন্দ হয়ে পড়েছিল একটি যুবতী,যে নিজেকে ধরে রাখতে পেরে রাস্তার মধ্যেই নাচতে শুরু করে দেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে,চাকরি পাবার আনন্দে নতুন অফিস থেকে বেরিয়ে রাস্তায় বেরিয়ে তিনি ছিলেন একজন যুবতী।নতুন অফিসের সিসিটিভি ক্যামেরাতে এই ভিডিওটি ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পোস্ট করে দেন ওই যুবতী নতুন বস।

ইনস্টাগ্রামে পোস্ট করে যুবতীর বস, দাকারা স্পেন্স লিখেছেন যে,”এইমাত্র আমি এই যুবতীকে চাকরি দিয়েছি, দেখুন তার প্রতিক্রিয়া”। ভিডিওটি সম্ভবত তার ই অফিসের নজরদারি ক্যামেরায় ধরা পড়েছিল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। এই ভিডিওটি যে কারো মন ভালো করে দেবার জন্য যথেষ্ট।

পুঙ্খানুপুঙ্খ ভাবে বলতে গেলে ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ফুটপাতে হেঁটে আছেন একজন যুবতী। তারপর উনি রয়েছেন এলিগেন্স এবং বিসকুট কালারিং জ্যাকেট। ফুটপাত থেকে নেমে তিনি কিছুক্ষণ একটি জায়গায় দাঁড়িয়ে যান।তারপর একবার বাম দিকে একবার ডান দিকে তাকিয়ে নিয়ে হঠাৎ করে শুরু হয়ে যায় তার নাচ। এতটাই নিজের আনন্দে তিনি ছিলেন যে, অন্য কোন দিকে নজর ছিল না তার।এভাবে কিছুক্ষণ নাচ করার পর আবার তিনি স্বাভাবিকভাবে রাস্তা দিয়ে হেঁটে চলে যান।

ভিডিও টি পোস্ট করার একদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ভাইরাল হওয়ার সাথে সাথেই প্রায় ৬৬ হাজার দর্শক দেখেছেন ভিডিওটি। লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে নেটিজেনরা। প্রশংসার সাথে সাথে অনেকে যুবতীর নাচ দেখে মজার কমেন্ট করতে ভুলেননি।