তে’ষ্টা পেয়েছে! বি’ষ’ধ’র সাপকে হাতে ধরে জল পান করালেন এক যুবক, ঝ’ড় তুললো ভিডিও

সোশ্যাল মিডিয়াতে এখন অনেক ভিডিওতে বা ছবি ভাইরাল হয় যা দেখে মাঝে মাঝেই আমাদের মনে অনেক প্রশ্ন জাগে। কখনো কোন ভিডিও আমাদের কাদায় কখনো হাসায়। কখনো কখনো কোন ভিডিও আমাদের মনে বিস্ময়ের সৃষ্টি করে। এইরকম নানান অদ্ভুত কান্ড কারখানার ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে। তুমুল আকারে ভাইরাল হয় সেই সমস্ত ভিডিও।

সম্প্রতি এ রকমই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো। ভিডিওটি দেখলে আপনিও হকচকিয়ে যাবেন। গরুকে অথবা কুকুরকে নিদেনপক্ষে কাঠবিড়ালি কে জল খাওয়ানোর জন্য আমরা এর আগে অনেকবার দেখেছি। কিন্তু এবার আমরা দেখলাম বিষধর সাপ কে পরম স্নেহে জল খাওয়ানোর ভিডিও।

যে সাপের একটিমাত্র ছোবলে নিমেষে প্রাণ হারিয়ে যেতে পারে আপনার, যাকে ভয় পেয়ে তার থেকে লক্ষ লক্ষ দূরে থাকতে চায় মানুষ, সেই সাপকে বোতলে করে জল খাওয়াতে দেখা গেল একজন বন কর্মীকে। এই ভিডিওটি পোস্ট করে আইএস অফিসার আওনিস সরণ ক্যাপশনে লিখেছেন যে, এরকম ঘটনার কথা কেউ কোনদিন শোনেনি অথবা দেখেনি বলেই মনে হয় আমার।

কাল কেউটের মতো ভয়ঙ্কর সাপ ফণা তুলে বসে রয়েছে এবং তাকে পরম স্নেহে বোতলে করে জল পান করাচ্ছেন একজন ব্যক্তি। তবে এই ব্যক্তি যে যথেষ্ট শিক্ষিত সাপেদের নিয়ে, তা বেশ বোঝা যাচ্ছে ভিডিও দেখে।