কিছুদিনেই শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে এবং অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল, জানুন অফার

আর বেশী দেরি নেই উৎসবের মরশুম আর তার মধ্যেই অনলাইন শপিং। কারণ ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডে ও তারপরের দিন ১৭ অক্টোবর থেকেই শুরু হতে চলেছে আমাজনের গ্রেট ইন্ডিয়ান সেল, তাহলে আপনি যাবেন কোথায়? ক্রেতাদের সাধ্যমতো জিনিসের দাম দুই জায়গাতেই, কিন্তু তাও কম বেশী ফারাক দেখা তো যাবেই তাই দেখে নেওয়া যাক ফোন স্পিকারের দাম-

এলজি জি এইট এক্স (Lg g8 x) যার দাম কিনা ছিল প্রথম দিকে ৪৯,৯৯৯ টাক, এবার সেটা বিগ বিলিয়ন সেলে এই ফোনের দাম পড়বে ১৯,৯৯০ টাকা। আইফোন ১১ (iphone 11) যার দাম ৫০ হাজারের ওপরে তবে এবার অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ছাড় পাওয়া যাবে আইফোন ১১, যার দাম নেমে যেতে পারে ৫০ হাজারের নিচে।

অ্যালেক্সা পাওয়ারড ইকো স্পিকার (Alexa powered echo speaker) যা কেবল পাওয়া যাবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে, যার দাম ৫০% কমিয়ে দেওয়া হয়েছে।ইকোপ্লাসের দাম ১৪,৯৯৯ টাকা থেকে হবে ৭,৪৯৯ টাকা ও ইকো ডট থার্ড জেনারেশনের দাম ৪,৪৯৯ টাকা থেকে কমে ২,২৪৯ টাকা।

এরপরেই ওয়ান প্লাসের নতুন ফোন যা নর্ড নামে লঞ্চ করেছিল কোম্পানি, যার দাম ছিল ২৪,৯৯৯ টাকা, কিন্তু এবার অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যেতে পারে ২০,৯৯৯ থেকে ২৪ হাজারের মধ্যে। এবার রেডমি নোট নাইন প্রো (redme note nine pro) পাওয়া যাবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ডিসকাউন্টে , যে মোবাইলের বর্তমান দাম ১৬,৯৯৯ টাকা, সেটাই এবার ডিস্কাউন্ট দিয়ে পাওয়া যেতে পারে ১০,০৯৯-১১,০০০ টাকার আশপাশে ।

স্যামসাং গ্যালাক্সি এম ৫১ (samsung galaxy m 51)অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে ডিসকাউন্টে পাওয়া যাবে এই ফোন, যার দাম প্রথমে ছিল ২৮, ৯৯৯ টাকা, যেটা এবার অনুমান করা হচ্ছে, ডিসকাউন্টের পর ২০,৯৯৯ টাকা থেকে ২৮,০০০ টাকার মধ্যে দাম হতে পারে। রিয়েলমি এক্স ৫০ প্রো ফাইভ জি (realme x 50 pro five g) এটাই প্রথম ৫ জি ফোন, যার দাম এখন ৪১,৯৯৯ টাকা কিন্তু এটাই এখন ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলে ডিসকাউন্টে পাওয়া যাবে ৩৬,৯৯৯ টাকায়।