‘ভোটের আগে বিজেপির টাকায় মাংস-ভাত খেয়ে নিও’, জনগনকে পরামর্শ দিয়ে বিজেপিকে কটাক্ষ মমতার

ফাইল ছবি

সামনে একুশে বিধানসভা নির্বাচন, আর সেই কথা মাথায় রেখেই বিভিন্ন রাজনৈতিক দল একের পর এক নিশানা তাক করছে একে অপরের উপর। যেভাবেই হোক বিধানসভা ভোটে জয়ের তকমা গ্রহণ করতেই হবে এই লক্ষ্য নিয়েই একে অপরের উপর চলছে কটাক্ষ বাণ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরুলিয়ার সভা থেকে এমনভাবেই কটাক্ষ করল বিরোধীদল বিজেপিকে। তৃণমূল সরকার আগের থেকেই বিজেপিকে বহিরাগত বলেই অভিহিত করে আসছেন।

এবার তার সাথেই তিনি আরো বললেন বিজেপি সরকার কেবল ভোটের আগেই প্রতিশ্রুতি দেয়। মনে রাখবেন তারা ভোটের আগে হোটেল থেকে ভালো খাবার খেয়ে মিথ্যে স্বপ্ন দেখিয়ে যায় তাই তারা যে বহিরাগত এটা তাদের মনে করিয়ে দেওয়ার সময় এসে গেছে। পুরুলিয়া যে তাদের সাথে থাকবে না তাদের এই মিথ্যে ভাষণে আমাদের সোনার বাংলা নষ্ট হবে না।

পুরুলিয়ার সভায় দাঁড়িয়ে মমতা ব্যানার্জি স্পষ্ট বলেছেন, বিজেপির তরফ থেকে ভোটের আগে অনেক মিথ্যা প্রতিশ্রুতি পাবেন আপনারা, এমনকি সাথে পেতে পারেন টাকাও। কিন্তু সেই টাকা নিতে বাধা দিলেন না মুখ্যমন্ত্রী। তিনি বললেন টাকা হাতে পেয়ে মাংস ভাত খেয়ে নিতে। কিন্তু ভোটটা দিতে হবে তৃণমুলকেই, এতদিন মমতা ব্যানার্জি সাধারণ মানুষের পাশে রয়েছেন এবং আগামীতেও থাকবেন তাই ভোটের ময়দানে এই নিয়ে কোন বিতর্ক হওয়া উচিত নয়।

বিজেপি মিথ্যা প্রতিশ্রুতি সাথে সাথে ফেক ভিডিও তৈরি করে মানুষের মনে উত্তেজনা সৃষ্টি করছে। তাই তাদের উপরে বিশ্বাস না করাটাই শ্রেয়। তাদের এই মিথ্যা ভাষণে পুরুলিয়া মাথা বিক্রি করবে না। আগের বারের থেকে দ্বিগুন ভোটে জিতবে শাসক দল এমন সুর চড়ালেন মুখ্যমন্ত্রী, ভরা জনসভায়।