ডিএম, এসপি সহ চিকিৎসকদের সঙ্গে আজ ভিডিও কনফারেন্সে বৈঠক মুখ্যমন্ত্রীর

আজ বিকেল ৩ টার সময় রাজ্যের মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি জানিয়েছেন, রাজ্যের স্বাস্থ্য দফতরের সাথে ও পুলিশদের সাথে বৈঠক করবেন। আর সেটা ৩ টার সময় হবে। লক ডাউনের মেয়াদ একেবারে কমে এসেছে আর সেই কারণেই এই বৈঠক। আজকের বৈঠকে প্রায় সবাইকেই উপস্হিত থাকার কথা বলা হয়েছে ডি এস পি, কমিশনার, সিপি ও বিভিন্ন পুলিশ কমিশনারেট, মুখ্য সচিব ও স্বরাষ্ট্র সচীব সবাই আজকের বৈঠকে যোগদান করবে।

রাজ্যের বিভিন্ন জায়গায় সংক্রমণের খবর এখনও পাওয়া যাচ্ছে। এদিকে রাজ্যের পুলিশ কর্মীরা, স্বাস্থ্য কর্মীরা নিজেদের কথা না ভেবে কাজ করে যাচ্ছে। তারা এই নিঃস্বার্থ কাজের প্রতিদানও পাচ্ছে, পরিবার থেকে থাকতে হচ্ছে দূরে, এমনকি অজান্তেই তারাও আক্রান্ত হয়ে যাচ্ছে। এইসবের ফলে তারা অনেকটাই কষ্টের মধ্যে দিন কাটাচ্ছে।

পুলিশ কর্মীরা তাদের অবদানও প্রচুর। কারণ তাদের ছাড়া লক ডাউন মানত না মানুষ। তাদের জন্যই এই সংক্রমণের সংখ্যা কম, না হলে আরও অনেকটাই বৃদ্ধি পেত এই সংখ্যা। তারা রোদ বৃষ্টি মাথায় করে মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছে। কিন্তু তারাও অবদান হিসেবে আক্রান্ত হয়ে যাচ্ছে অজান্তে। তাদের এই নিরলস চেষ্টা সারা জীবন মানুষের মনে থাকবে। দেশের সব জায়গায় তারা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছে।

এবার তাদের পাশে মমতা ব্যানার্জি, তারা যে কাজ করে যাচ্ছে, তাদের কাজের জন্য আমরা কৃতজ্ঞ, তাদের যাতে কোনো ধরনের এখন অসুবিধা না হয়, তার জন্যও এই বৈঠক। রাজ্য তাদের সাথে রয়েছেন। তারা যেনো কোনোভাবেই এটা না মনে করে নিজেদের। কারণ এই সময়েও অনেক জায়গায় মানুষের কাছে তাদের হেনস্থা পর্যন্ত হতে হয়েছে।রাজ্যের তরফ থেকে তো তাদের জন্য ব্যবস্হা নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, সাথে কেন্দ্রের তরফ থেকেও জানানো হয়েছে সব রাজ্যকে ,তারা যেনো করোনা যোদ্ধাদের সুরক্ষার ব্যবস্হা করে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন