বাজারে ভিড় না করে ফোন করুন এই নম্বরে, বাড়িতে দরকারী সামগ্রী পৌছে দেবে বিগবাজার

বাড়িতে দরকারী সামগ্রী পৌছে দেবে বিগবাজার

আমরা সবাই জানি আগামী ২১ দিন সারা ভারতে লক ডাউন জারি করা হয়েছে। গতকাল রাতে প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়েছে, আর তিনি সারা ভারতবাসীর কাছে আর্জি জানিয়েছে হাত জোড় করে, আগামী ২১ দিন যেনো মানুষ বাড়ির থেকে বের না হয়। বাড়ির মধ্যেই থাকে যেনো তারা। কিন্তু কে শোনে কার কথা সবাই তার পরের দিন নেমে পড়েছে রাস্তায়।

সবাই এখন করোনার থেকে মনে হয় বেশী আতঙ্কে আছে, যে খাদ্য দ্রব্য পাওয়া যাবে তো? এর জন্যই তারা এখন শুরু করছে প্যানিক বায়িং। এদিকে কিন্তু সরকারের তরফ থেকে বার বার বলা হয়েছে জমায়েত করবেন না, এটাই সব থেকে ভয়ঙ্কর জিনিস। কিন্তু মানুষ সেসব কিছুতে কান না দিয়ে , যে যার মতো নেমে পড়েছে ময়দানে। কিন্তু সরকার বার বার বলেছে তাদের কাছে প্রচুর মজুত আছে খাদ্য দ্রব্য। আপনারা প্যানিক করবেন না, কোনো কিছুই কম পরবে না। কিন্তু যে কে সেই।

তবে এবার এই ঝঞ্ঝাটের মধ্যেই বিগ বাজার একটি ভালো খবর শোনালো। তাদের তরফ থেকে এবার জানানো হল, মানুষ যানো জমায়েত না করে। তাদের প্রয়োজনীয় দ্রব্য এবার তাদের বাড়িতে পৌছে দেওয়া হবে। বিভিন্ন জায়গায় বিভিন্ন নম্বরে ফোন করে অর্ডার করলেই ঠিক মতো ঠিকানায় খাদ্য দ্রব্য পৌছে দেওয়া হবে। একেবারে হোম ডেলিভারী। আপনাকে কষ্ট করে ফোন করতে হবে শুধু, আর তার পরেই আপনার দরজার সামনে পৌছে যাবে খাদ্য দ্রব্য। একেবারে সারা কলকাতা জুড়ে বিগ বাজারের তরফ থেকে এই সুবিধা দেওয়া হবে। তাই চিন্তার কোনো দরকার নেই।