খু’ব’ই স’ঙ্ক’ট’জ’ন’ক অবস্থায় বা’ঙা’লি অ’ভি’নে’ত্রী, চলছে অ’ক্সি’জে’ন

করোনার আঁচ এসে লেগেছে গ্ল্যামার দুনিয়ায়। বিগত কয়েকদিনে বি-টাউনের বহু তাবড় তাবড় শিল্পীর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এবার সেই তালিকায় অন্তর্ভুক্ত হলো টলিউডের জনপ্রিয় বর্ষিয়ান অভিনেত্রী অনামিকা সাহার নাম। অনামিকা সাহা টলিউডের জনপ্রিয় খলনায়িকা হিসেবে পরিচিতি পেয়েছেন। তার দীর্ঘ ফিল্মি ক্যারিয়ারে একের পর এক ধারাবাহিক, সিনেমা এবং থিয়েটারে অভিনয় করেছেন তিনি।

এহেন দাপুটে অভিনেত্রী বর্তমানে করোনা কাছে কাবু হয়ে পড়েছেন। কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। শারীরিক অবস্থার অবনতি হতেই থাকে এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়। তবে হাসপাতালে ভর্তি হওয়ার পরেও অবশ্য তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি। বরং উত্তরোত্তর অবনতির দিকে চলেছে। চিকিৎসকেরা জানাচ্ছেন বিগত কয়েকদিনে তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে।

অনামিকা সাহার শরীরে অক্সিজেনের মাত্রা অনেকখানি কমে গিয়েছে। বর্তমানে থাকে সর্বদা বাইরে থেকে অক্সিজেন সরবরাহ করতে হচ্ছে। প্রতিদিন অন্তত ১৫ লিটার অক্সিজেন সরবরাহ করা হচ্ছে তাকে। তবু তার শারীরিক অবস্থার বিশেষ কোনো উন্নতি হচ্ছে না। শরীরে অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। করোনার সংক্রমণ অভিনেত্রীর ফুসফুসকে আক্রমণ করে বসেছে।

অনামিকা সাহা শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকেরা। বর্তমানে ২৪ ঘন্টা তার শারীরিক পরিস্থিতির উপর নজর রাখছেন এম আর বাঙ্গুর হাসপাতালের মেডিকেল টিম। অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন তার অনুরাগীরা। সকলেই একযোগে তার সুস্থতা কামনা করছেন।