রাঁধুনির শরীরে করোনার থাবা, বিপদে বাঙালি অভিনেত্রী

করোনা সংক্রমণ দমন করার জন্য নিশ্চিত কোন টিকা আবিষ্কার না হওয়ার কারণে গোটা দেশ জুড়ে লকডাউন চালিয়ে এই ভাইরাসকে প্রতিরোধ করার চেষ্টা চালানো হচ্ছে। মারণ ভাইরাসের সংক্রমণকে রুখতে একের পর এক পদক্ষেপ নেওয়া হচ্ছে প্রশাসনের তরফ থেকে। করোনা সংক্রমণের ভয়ে গোটা মুম্বই জুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। দেশের বাণিজ্যনগরীতে যেহেতু সংক্রমণের হার সবচেয়ে বেশি, সেই কারণে প্রশাসন নজরদারিও চালাচ্ছে পর্যাপ্ত পরিমাণে। এরই মধ্যে ফের একঝাঁক টেলিভিশন অভিনেতা অভিনেত্রীর আবাসন সিল করে দেওয়া হল। সেই তালিকায় রয়েছে বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্য্য।

 

View this post on Instagram

 

🌸 . Earrings by @shopping_tweets . . . . #devoleenabhattacharjee #devoleena #attitudeofgratitude

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena) on

মুম্বইতে একাই থাকেন অভিনেত্রী দেবলিনা৷ দেবলিনার পরিবার অসমে বসবাস করেন৷ অসমে রয়েছেন দেবলিনার মা ও ভাই৷ তবে লকডাউনের কারণে নিজের বাড়িও ফিরতে পারেননি অভিনেত্রী৷ বিগ বস নামে খ্যাত এই অভিনেত্রী আপাতত রয়েছেন কোয়ারেন্টাইনে৷ গোরেগাঁওয়ের যে আবাসনে থাকতেন কই বাঙালি অভিনেত্রী সেখানে তাঁর রাঁধুনির শরীরের করোনা ভাইরাস পাওয়া যাওয়ায়, বিপাকে পড়লেন তিনি৷ আপাতত তিনি এখন হোম কোয়ারেন্টাইন এ রয়েছেন।

 

View this post on Instagram

 

#quarantinelife #kaamlkarokaam #devoleenabhattacharjee #devotheomggirl

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena) on

সংবাদমাধ্যমকে দেওয়া দেবলিনার সাক্ষাৎকার থেকে জানা যায তাঁদের কমপ্লেক্সের এক ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ মেলায় ওই কমপ্লেক্সটিকে রীতিমতো সিলড করে দেওয়া হয়৷ অভিনেত্রীর রাধুনী করোনা সংক্রমিত ওই ব্যক্তির ঘরেও কাজ করতেন৷ রাঁধুনির শরীরে উপসর্গ দেখা যাওয়ার পর থেকেই তিনি নিজেকে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে রেখেছেন৷

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন