ক’রোনা মুক্ত হয়েই কৃষ্ণকলিকে নিয়ে তুমুল নাচ নিখিলের, মুহূর্তে ভাইরাল ভিডিও

জি বাংলার ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো কৃষ্ণকলি। প্রথম থেকেই এই ধারাবাহিকটির টিআরপি বেশ ভালই থাকে। ধারাবাহিকের প্রত্যেক চরিত্র নিজের নিজের চরিত্রে বেশ সাবলীল।শ্যাম বর্ণ হবার কারনে শ্যামা কে প্রথমে না মেনে নেওয়া থেকে আরম্ভ করে শ্যামার গানের জগতে প্রতিষ্ঠিত হওয়া, সব মিলিয়ে বেশ অন্য ধাঁচের সিরিয়াল এটি।

এই ধারাবাহিকে অন্য একটি আঙ্গিকে সকলের সামনে নিয়ে এসেছেন এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্রে কৃষ্ণকলি অর্থাৎ তিয়াসা রায় এবং নিখিলের ভূমিকায় অভিনয় করা নীল ভট্টাচার্য। তবে ইতিমধ্যেই চিত্রনাট্যঃ এর খাতিরে সিরিয়ালের সংযোগ হয়েছে একটি নতুন চরিত্র, শ্যামার ডবল রোল, মাম। এদিকে বহু দিন নিখোঁজ থাকার পর অবশেষে ঘরে ফিরতে পেরেছে শ্যামা, অন্যদিকে ইতিমধ্যেই নিখিল শ্যামার খুনিকে ধরার জন্য বিয়ে করেছে মামকে। সব মিলিয়ে ধারাবাহিকে টিআরপি আপাতত বেশ ভালোই।

দীর্ঘ লকডাউন এর কারণে সমস্ত সিরিয়াল বন্ধ থাকার পর যখন শুরু হয়েছিল এই সিরিয়ালের শুটিং। তখন হঠাৎ করেই করোনাতে আক্রান্ত হয়েছিলেন নীল। তবে কিছুদিনের জন্য শুটিং ফ্লোরে না যেতে পারলেও বাড়ি থেকেই শুটিং চালিয়ে গেছেন অভিনেতা। সুস্থ হয়ে আবার আগের মতো ফিরেছেন শুটিং ফ্লোরে।অফ স্ক্রিনের মতো অনস্ক্রিনে ও নিল এবং তিয়াশার বন্ধুত্ব খুবই ভালো। এর আগেও বারবার টিকটক ভিডিও করতে তাদের দেখা যায়। কখনো বা আবার নিজের মতো করে তারা সেলফি তোলেন। কিছুদিন বাদেই আসতে চলেছে বাঙ্গালীদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা। তাই এবার দুজনে একসাথে “ঢাকের তালে কোমর দোলে”গানটিতে নেচে ফেললেন। সুন্দর পোশাকই সকলের নজর কেড়েছেন অভিনেতা-অভিনেত্রী। নায়কের শেয়ার করা এই ভিডিওটি শেয়ার করার পর ভাইরাল হয়ে যায় জনগণের মধ্যে। সকলে নায়ক এবং নায়িকার নাচের এবং পোশাকের প্রশংসা করেছেন।