‘দায়িত্বজ্ঞানহীনের মত মন্তব্য’, বাবুলের মন্তব্যের জবাব দিলেন দীলিপ ঘোষ

এবার বিজেপির ঘরেই লেগে গেলো আগুন। এবার দীলিপ ঘোষ বনাম বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয় যেমন ভাবে কটাক্ষ করে ছিল দীলিপ ঘোষকে তেমন ভাবেই আবার দীলিপ ঘোষ বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করেছে। বাবুলের কথার জবাব দীলিপ ঘোষ এবার সেই ভাষাতেই দিল যা স্বাভাবিক তিনি দিয়ে থাকেন। আসলে বাবুলের কথার পালটা জবাব দিতে ছাড়ুলেন না দীলিপ ঘোষ।

বাবুলের কথার পরে দীলিপ ঘোষ বলেন, যে যেমন বোঝে, সে সেইভাবেই বলে। আমি যা বলেছি, কারণ আমার মন বলেছে। ভবিষ্যতে আবার এমন হলে আমি আবার বলব। আমাদের সরকার এমনটা করেছে, রাজ্যে সুযোগ পেলে আমরাও করব। এভাই দীলিপ ঘোষ বাউল সুপ্রিয়র কথার জবাব দিয়েছে।

এদিকে বাবুল সুপ্রিয় দীলিপ ঘোষকে বলেছিল, দীলিপ দা একেবারে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন এই কহা বলে। তিনি টুইট করে আরও বলেন, দীলিপ দা যেমন বলেছে, তেমন আমাদের সরকার কোনও রাজ্যেই এমনটা করে নি। অসম, কর্ণাটক, উত্তরপ্রদেশ কোনও রাজ্যেই মানুষের ওপরে বিজেপি গুলি চালায় নি। দীলিপ দা যা বলেছে তা একেবারে দায়িত্বজ্ঞানহীনের পরিচয়।

আসলে দীলিপ ঘোষ এই নাগরিকত্ব আইনের জন্য বিভিন্ন রাজ্যে যে বিক্ষোভ চলেছিল সেখানে কোটি কোটি টাকার সম্পত্তি নষ্ট হয়েছে। আর তার ফলেই দীলিপ ঘোষ বলেছে, বিজেপি শাসিত রাজ্যে যারা বিক্ষোভ করেছে, যারা সরকারের সম্পত্তি নষ্ট করেছে, তাদের কুকুরের মতো মারা হয়েছে। এটাই তাদের শিক্ষা। কারণ সেই সম্পত্তি কি তাদের বাপের। এটা হল আমাদের /আপনাদের। তাই এরাজ্যে তেমন কোনও কার্য করা হয় নি, আমরা সরকারে আসলে আমরাও তাই করব।