এক ধাক্কায় লাফিয়ে কমলো সোনার দাম, কলকাতায় কত দাম হল দেখুন

সামনেই বিয়ের মরশুম, আর সেখানে দাঁড়িয়ে সোনার দাম এভাবে লাফিয়ে না বেড়ে লাফিয়ে লাফিয়ে কমছে, এটা আশ্চর্যজনক হলেও এটাই সত্যি। কলকাতাতে সোনার দাম এবার এক লাফে অনেকটাই কমে গেছে। গতকাল থেকে সোনার দাম অনেকটাই কমে গেছে , আজও সেই ধারা বজায় রেখেছে। ২২ ও ২৪ ক্যারেটের সোনার দাম অনেকটাই কমেছে।

বৃহস্পতিবার ২২ ক্যারেটের ১ গ্রামের সোনার দাম ছিল ৪,০৪৯ টাকা, ৮ গ্রামের দাম ৩২,৩৯২ টাকা, ১০ গ্রামের দাম ৪০,৪৯০ টাকা, ১০০ গ্রামের দাম ছিল ৪,০৪,৯০০ টাকা। শুক্রবার ২২ ক্যারেটের সোনার ১ গ্রামের দাম ৩,৯৩৫ টাকা, ৮ গ্রামের দাম ৩১,৪৮০ টাকা, ১০ গ্রামের দাম ৩৯,৩৫০ টাকা, ১০০ গ্রামের দাম ১,৯৩,৫০০ টাকা।

এদিকে ২৪ ক্যারেটের ১ গ্রামের দাম বৃহস্পতিবার ছিল ৪,১৭৮ টাকা, ৮ গ্রামের দাম ছিল ৩৩,৪২৪ টাকা ১০ গ্রামের দাম ছিল ৪১,৭৮০টাকা, ১০০ গ্রামের দাম ছিল ৪,১৭,৮০০ টাকা। শুক্রবার ১৪ ক্যারেটের সোনার ১ গ্রামের দাম ৪,০৭৫ টাকা, ৮ গ্রামের দাম ছিল ৩২,৬০০ টাকা, ১০ গ্রামের দাম ছিল ৪০,৭৫০ টাকা, ১০০ গ্রামের দাম ছিল ৪,০৭,৫০০ টাকা।

তাহলে গতকালের থেকে আজকের সোনার দাম আরও অনেকটাই কমেছে ২২ ক্যারেটের দাম ১১৪, ৯১২ ১,১৪০, ১১,৪০০ টাকা। ২৪ ক্যারেটের সোনার দাম গতকালের থেকে আজকে ১০৩, ৮২৪, ১,০৩০, ১০,৩০০ টাকা।