ধোনী কবে অবসর নিচ্ছেন? অবশেষে জানিয়ে দিলেন রবি শাস্ত্রী

এবার ভারতীয় কোচ রবি শাস্ত্রী জানিয়ে দিল, আর বেশী দেরি নেই ধোনীর অবসর নিয়ে। কারণ হয়ত আগামীতেই ধোনী অবসর নিতে চলেছে। আমরা তাকে সেই নীল জার্সিতে দেখেছি গত বছরের বিশ্বকাপ সেমিফাইনালে। তার পর থেকে তিনি যেনো ডুমুরের ফুল হয়ে গেছে। তার এরকম চালচলন দেখে সবাই প্রায় আন্দাজ করে নিয়েইছিল যে তার আর নীল জার্সিতে বেশী দিন নেই।

জানা গেছে তিনি আর তরুণ দের কাছে বাধা হয়ে দাড়াতে চায় না। তাই আর বেশী দেরী করবে না অবসর নিতে। এবার সত্যি ধোনি ভক্তদের কাছে এটা খুব খারাপ সংবাদ। কিন্তু কি আর করা সব কিছুর শেষ তো আছেই, তো এবার ধোনির খেলার মাঠের যবনিকা পতন আর বেশী দেরী নেই। রবি শাস্ত্রীর কথায় স্পষ্ট বোঝা যাচ্ছে, খুব শীঘ্রই তা হতে চলেছে।

সম্প্রতি রবি শাস্ত্রী একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন, আমার সাথে ধোনীর কথা হয়েছে ঠিকই কিন্তু কি হয়ছে সেটা আমি বলতে চাই না। সেটা ধোনির মুখেই ভালো মানাবে বলে আমার মনে হয়। কিন্তু এটুকু বলতে পারি, খুব শীঘ্রই ধোনি ওয়ান ডে থেকে সড়ে দাঁড়াবে। তার হাতে হয়ত শুধু রয়ে যাবে টি -২০ টাই, সে তরুণদের সামনে বাধা হয়ে দাড়াতে চায় না।

শেষে তিনি আরও বলেন, ধোনির ভীষণ অভিজ্ঞতা আছে, তার অধিনায়কের জোড়েই ভারত ২০০৭ এ টি ২০ বিশ্বকাপ জিতেছে। তো তাকে আগামী টি ২০ বিশ্বকাপ দলে রাখার সিদ্ধান্ত নিতে পারে বোর্ড।তারপরে ধোনির সাথে রিষভ পান্থের কথাও বলেন তিনি, তিনি বলেন রিষভের বয়স মাত্র ২১, এই বয়সে সে অনেক সেঞ্চুরী হাকিয়েছে। কিন্তু হ্যা তার উইকেটের পিছনে আরও মেহনত করতে হবে। সে একজন ম্যাচ উইনার প্লেয়ার।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন