আর মাত্র কিছুক্ষণ, মাত্র ৯৯৫ টাকায় বিমানের টিকিট, ঘুরুন আপনার পছন্দমত জায়গায়

এবার দারুণ সুযোগ ভিসতারার গ্রাহকদের জন্য। মাত্র ৯৯৫ টাকায় পেয়ে যাবেন এবার বিমানের টিকিট। ভিসতারার তরফ থেকে দেওয়া হয়েছে এই মহা সেল। সেখানে এই সেল কেনো দেওয়া হয়েছে তাও বলা হয়েছে, আসলে এই বছর নিয়েই ৫ বছর পূরণ করল তারা। তার উপলক্ষ্যে এই দারুণ সেল তার গ্রাহকদের জন্য।

এই সেল হল Vistara Airlines Anniversary Sale, যার মধ্যেই পাওয়া যাচ্ছে এই দারুণ অফার। কিন্তু আর বেশীক্ষণ সময় নেই এই সেলের, মাত্র ৪৮ ঘন্টার সেল ছিল এটা। ২৪ ঘন্টা তো শেষ, এখন প্রায় বাকি আছে ২৪ ঘন্টা। মানে আজ রাত ১২ টার সময় শেষ হয়ে যাবে এই সেল। মানুষ এই সেলের কথা শুনে দারুণ ভাবে রেস্পন্স করেছে। তারা আশা করছে আজকেও ঠিক সেভাবেই সাড়া দেবে গ্রাহকেরা।

এই ৯৯৫ টাকায় পাওয়া যাবে ইকনমিক ক্লাসের টিকিট। প্রিমিয়ামে যেতে গেলে লাগবে ১৯৯৫ টাকা, আর তারপরেই বিজনেস ক্লাসে যেতে লাগবে ৫৫৫৫ টাকা। এখানে শুধু দেশের মধ্যেই নয়, বিদেশ যাত্রাতেও আছে দারুন অফার।


১৪,৫৫৫ টাকাতেই যেতে পারবেন বিজনেস। প্রিমিয়াম ও বিজনেস ক্লাসে লাগবে ১৯,৯৯৫ টাকা ও ৩৫,৫৫৫ টাকা। এর সাথে আরও প্যাকেজ যোগ করা হয়েছে, যা আগের থেকে অনেক সস্তা দিল্লি- সিঙ্গাপুর ২০,৪৯৫ টাকা, মুম্বাই- সিঙ্গাপুর ২১,৯৯৫ টাকা, মুম্বাই- দুবাই ১৮,৫৫৫ টাকা, মুম্বাই কলম্বো ১৪,৫৫৫ টাকা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন