অবশেষে গ্রাহকদের সুবিধার্থে সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও

এবার ফের তার গ্রাহকদের জন্য নতুন এক প্ল্যান নিয়ে এলো জিও। জিও যবে থেকে টেলিকম দুনিয়ায় পা রেখেছে তবে থেকেই এক বিপ্লব এসেছে। তারা এসেই সবার মন একেবারে জয় করে ফেলেছে। তারা প্রথমে এসেই সব সুবিধা বিনামূল্যে দিয়েছে। এখনও পর্যন্ত বিনামূল্যে জিওতে কল করার সুবিধা দিয়ে চলেছে তারা। কিছুদিন আগেই তাদের সব প্ল্যানের দাম পরিবর্তন করেছিল জিও।

তাতে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছিল। এবার জিও তাদের তরফ থেকে গ্রাহকদের খুশি করার জন্য একের পর এক সস্তার প্ল্যান নিয়ে আসছে। কিছুদিন আগেই তারা তাদের নতুন সব প্ল্যান ফিরিয়ে নিয়ে এসেছিল। এবার তারা আরেক নতুন ধরনের প্ল্যান নিয়ে আসলো গ্রাহকদের জন্য। সেখানে ২০০ টাকার কম খরচ করেই ৪২ জিবি ডেটা পাওয়ার সুবিধা ।

আমরা যখন রিচার্জ করি তখন আমাদের মাথায় একটা জিনিসই খেলে সেটা হল, কিভাবে কম খরচ করে বেশী টাকা পাওয়া যায়। আসলে জিওর ২০০ টাকার কম প্ল্যান গুলো খুব সুবিধা জনক। যেমন ১৪৯ টাকার প্ল্যান, সেখানে পাওয়া যাবে দৈনিক ১ জিবি করে ডেটা সাথে ১০০ এসএমএস। জিও টু জিও ফ্রি ভয়েস কল। তাহলে ১৪৯ টাকা রিচার্জ করে নিলে, দৈনিক আবার ১ জিবি করে ডেটা পাওয়ার সুবিধা ।

এদিকে ১৯৯ টাকা রিচার্জ করেও গ্রাহকরা পেয়েযাবেন দারুন সব সুবিধা। সেখানে পাওয়া যাবে ১.৫ জিবি করে ডেটা, ১০০ এস এম এস দৈনিক। সাথে ১০০০ মিনিট ফ্রি কলের সুবিধা অন্যান্য নেটওয়ার্কে ও সাথে জিও টু জিও ফ্রি ভয়েস কল।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন