BREAKING: মোদী শাহকে খুনের হুমকি, তারপর যা হল

নিতে নাগরিকত্ব সংশোধনী আইন ঘিরে দেশজুড়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে একাধিক কটাক্ষ মূলক মন্তব্য করতে শোনা গেছে নেই তবে এবার ছড়াছড়ি প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি এবার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে, ইতিমধ্যেই কর্নাটকের দক্ষিণ কন্নড় জেলার বেরুবাড়ি এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে অভিযুক্ত ওই ধৃত যুবক চাকরির সূত্রে ইউরোপে থাকেন। কয়েকদিন আগে সামাজিক মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে খুনের হুমকি দিয়ে ভয়েস বার্তার মাধ্যমে সাম্প্রদায়িক উসকানি দিতে থাকে অভিযুক্ত আনোয়ার। বিষয়টি নজরে আসতেই মেসেজ ট্র্যাক করে আনোয়ারকে খুঁজতে তল্লাশি শুরু করে পুলিশ এর পর 6 জানুয়ারি তারিখে পুলিশ তাঁকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় আনোয়ার সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে মুসলিমদের ক্ষতি করলে মোদী ও শাহের প্রাণ নেওয়া হবে বলে ভয়েস বার্তা,পোস্ট লিখেছিলেন। এর পর এক ব্যক্তি স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে এবং তাঁর অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

এমনিতে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্য সোশ্যাল মিডিয়ায় না ছড়ানোর নির্দেশ দেওয়া হয়েছিল প্রশাসনের তরফে কিন্তু সেই নির্দেশকে অমান্য করে যে ভাবে বার্তা ছড়ানো হয়েছে তাতে ক্ষুব্ধ পুলিশ।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন