JNU কাণ্ড নিয়ে অবশেষে মুখ খুললেন বিজেপি নেতা সায়ন্তন

জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় কাণ্ডের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন বিজেপি নেতা সায়ন্তন বসু,করলেন এই কথা রবিবার ছুটির দিনে সন্ধ্যাবেলায় হঠাত্ দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের তিনটি গার্লস হস্টেলের ক্যাম্পাসে ঢুকে একদল মুখ ঢাকা দুষ্কৃতী তাণ্ডব চালায়, তাণ্ডবের জেরে গুরুতর জখম হন ছাত্র ইউনিয়নের সভানেত্রী বেবি ঘোষ।

একই সঙ্গে কয়েকজন পড়ুয়া এবং এক অধ্যাপিকা ও গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিত্সাধীন। এর পর থেকেই গোটা দেশ জুড়ে উত্তেজনা ছড়িয়েছে ইতিমধ্যেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা বিক্ষোভ মিছিল দেখিয়েছে এমনকি পুলিশের পদক্ষেপ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের এই ঘটনার বিরুদ্ধে মুখ খুলেছেন।

এ বার বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জেএনইউ কাণ্ডের বিরুদ্ধে মুখ খুলে পুলিশের ব্যবস্থা নেওয়া উচিত বলে মন্তব্য করেন, পাশাপাশি কোনও রকম রাজনৈতিক রং না দেখে দোষীদের শাস্তি দেওয়ার ও পুলিশের উপযুক্ত ব্যবস্থা নেওয়া উচিত বলেই মন্তব্য করেন সায়ন্তন বসু।

সোমবার সকালে হাওড়ার এক দলীয় কর্মসূচিতে এসেই বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু এনিয়ে বিশ্ববিদ্যালয়ের হামলার ঘটনার নিন্দা জানিয়ে কোনো রকম তাণ্ডবকে তিনি সমর্থন করেন না বলে জানান পাশাপাশি পরবর্তী সময় যদি কেউ এই কাণ্ড করে থাকে তার বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা নেওয়া উচিত বলে মন্তব্য করেন। অন্যদিকে এই তাণ্ডবের পিছনে ছাত্রছাত্রীদের আশ্রিত দুষ্কৃতীরা জড়িত বলে মন্তব্য করেন তিনি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন