বোমা বিস্ফোরণে গুরুতর জখম ২

মালদা ৬ জানুয়ারি : বোমা বিস্ফোরণে গুরুতর জখম ২।ঘটনাটি ঘটেছে,মানিকচক থানার মথুরাপুর সিংপাড়া এলাকায়।ঘটনাস্থলে চাপ চাপ রক্ত। মথুরাপুর সিংপাড়া এলাকায় একটি আমবাগানে ঘটে ঘটনাটি। বোমা তৈরি করতে গিয়ে বিস্ফোরণ বলে অনুমান করছে পুলিশ। তবে বোমার নমুনা দেখে তাজ্জব পুলিশও। বোমাগুলি দেখতে কাঁচের গুলির চেয়ে চেয়ে বড় আকারের কালোগুলির মত ।

এগুলি নাকি বাটুল বোমা। ঘটনাস্থলে একটি বাটুলও উদ্ধার করেছে পুলিশ। তবে এই বোমা সম্পর্কে পুলিশেরও কোন ধারণা নেই বলে জানা গিয়েছে। স্থানীয় গ্রামবাসীরা জানান, বোমা ফাটার শব্দে তার বাড়ি থেকে বেরিয়ে দুইটি মোটরসাইকেলে মোট চারজনকে দেখতে পান। স্থানীয়দের ধারণা বোমা বানাতে গিয়ে এই বিস্ফোরণ। এই বিস্ফোরণে ২জন দুষ্কৃতী গুরুতর ভাবে আহত হয়েছে। ঘটনাস্থলে চাপচাপ রক্তের ছাপ দেখে পুলিশের এই অনুমান। স্থানীয় মানুষদের অভিযোগ, বেশ কিছুদিন ধরে এই এলাকায় অপরিচিত বেশ কয়েকজনের আনাগোনা লক্ষ্য করছিল তারা ।

তাদের সন্দেহ হয়েছিল কিন্তু এদিনের এই ঘটনায় আতঙ্কে রয়েছেন গ্রামবাসিরা।পুলিশি নিরাপত্তার দাবি জানিয়েছেন এলাকাবাসীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বোমা বিস্ফোরণে আহতদের নাম, কৃষ্ণ চৌধুরী (২২)।বাড়ি ভুতনি থানার গঙ্গারামটোলা এলাকায়। এবং সিটু মন্ডল (২০)। বাড়ি ভুতনি থানা জগন্নাথটোলা এলাকায়।তাদের দুজনেরই চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। মানিকচক থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন