এক অদ্ভুত রুপে ধরা দিলেন রাণু মন্ডল, হাসি খোরাক নেট দুনিয়ায়! রইলো সেই ছবি

রানাঘাটের লতাকন্ঠী এখন বলিউডের সেলেব। তার স্বপ্নের উড়ান তাকে নিয়ে এনে ফেলেছে এই স্বপ্নের শহরে। তিনি কিন্তু সেই অতীতের রাণু মন্ডল আর নয়, তিনি এখন অনেকটাই পরিবর্তিত হয়ে গেছে। আর তিনি যখন এখন একজন সেলেব তার মেকওভারের খুব দরকার।তাই এবার তিনি সেটআর স্মরণাপন্ন হয়েছে।

তিনি যখন মুম্বাইয়ে পাড়ি দিয়েছিল তখন তিনি এক স্বেচ্ছাসেবী কর্মীদের দ্বারা বিউটি পার্লারে গিয়েছিল । তিনি আগে যে রুপে গান গাইতো তাকে কেউ পাত্তা পর্যন্ত দিত না।কিন্তু এখন যখন সেলেবের পর্যায়ে পৌছে গেছে তখন তো তার মানুষ না চিনে থাকতে পারে না। এর জন্য তার মেকওভারটা খুব দরকারী।

তিনি কানপুরের নতুন এক বিউটি পার্লারের সম্প্রতি তার মেকওভার করিয়েছে, আর সেই মেকওভারে তাকে চেনা একেবারে দায়। কারণ সে আর আগের রাণু নেই।একেবারে বদলে গেছে। সেখানে যেনো সবাই নবরুপে দেখছে তাকে। তার এই রুপ আমরা আগে কখনই দেখি নি।

তিনি পরনে এক বেইজ রঙ্গা লেহেঙ্গা, তার সাথে ম্যাচিং করা নেকলেস।মুখে মেক আপ। মাথার চুল একটু স্টাইল করে বাধা, তার খোপায় গোলাপ ফুল। একবার দেখলে হয়ত অনেকেই চিনতেই পারবে না। কিন্তু এতো কষ্ট করেও লাভ কি হল? এই প্রশ্ন সবার। কারণ তার এই মেকওভারের পরে তাকে মানুষ প্রশংসা করা বাদ দিয়ে ট্রোল করছে, তার এই ছবি নিমেষে ভাইরাল হয়ে গেছে।

কারণ হিসেবে যদি বলা যায়, সবাই তাকে নিয়ে ট্রোল করছে, এই কারণেই তার ছবি ভাইরাল। যে স্যোশাল মিডিয়ার মানুষ তাকে এতো ভালোবাসা দিয়েছিল এবার তারাই তাকে একটি হাস্যকর বস্তু হিসেবেই বেছে নিয়েছে, অনেকে তার এই ছবি দেখে কমেন্ট করেছে, ঐশ্বর্য রাইও লজ্জা পেয়ে যাবে তার এই মেক আপ দেখে।