চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে কোলের বাচ্চা পড়লো খাঁচায়! তারপর! দেখুন লোমহর্ষক ভিডিও

189
চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে কোলের বাচ্চা পড়লো খাঁচায়! তারপর! দেখুন লোমহর্ষক ভিডিও

সব হিংস্র প্রাণী এক জায়গায় থাকাকেই চিড়িয়াখানায় বলে। আর এই চিড়িয়াখানায় ছোট থেকে বড় সবাই যেতে খুব ভালোবাসে, যেসব বন্যপ্রাণী আমরা জঙ্গলে দেখতে পাই সেসব হিংস্র প্রাণী আমরা এক জায়গায় খুব কাছ থেকে দেখে নিতে পারি। এমনই একটি চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন এক দম্পতি নিজের সন্তানকে নিয়ে।কিন্তু চিড়িয়াখানায় ঘুরতে গিয়ে ঘটলো মহাবিপদ।

বাবা মার অসাবধানতাবশত তাদের সন্তান গিয়ে পড়ে একটি বড় শিম্পাঞ্জির আশ্রয়স্থলে।হাসিখুসির পরিবেশ নিমিষে ভয়ের পরিবেশে পরিণত হয়।চিড়িয়াখানায় আসা সকলে হতচকিত হয়ে পড়েন।ওই বাচ্চাটিকে ওই গরিলা শিম্পাঞ্জি ঘিরে ধরে কিন্তু কোনো ক্ষতি করে না,তবে তাকে নিয়ে খেলছে।

সে চাইলেই তাকে এক নিমিষে শেষ করে দিতে পারে,কিন্তু ওই গরিলা এর বদলে ওই বাচ্চাটিকে মানুষের থেকে দূরে নিয়ে যায়।এই ভয়ানক দৃশ্য ক্যামেরা বন্দি হয়।একটু পরেই গরিলা ও ওই বাচ্চাটি অদৃশ্য হয়ে যায়।চিড়িয়াখানা কতৃপক্ষ কি করবে বুঝে উঠতে পারছে না।

তবে ভিডিওটি এখানেই শেষ।সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও খুব ভাইরাল হয়েছে।কিন্তু শেষে কি করে বাচ্চাটিকে উদ্ধার করা হলো বা উদ্ধার করা গেলো কি না জানা যায়নি।তবে সোশ্যাল মিডিয়ায় সমালোচকদের কমেন্ট দেখে মনে হচ্ছে ওই বাচ্চাটিকে উদ্ধার করা হয়েছে,ওদিকে বাচ্চাটিকে উদ্ধার করতে গিয়ে ওই গরিলা শিম্পাঞ্জিকে চিড়িয়াখানা কতৃপক্ষ গুলি করে হত্যা করে।তবে আমরা সত্যি মিথ্যা যাচাই করিনি।আপনি ভিডিওটি দেখলে আপনিও বেশ ভয় পেয়ে যাবেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন