মমতাকে ট্যাগ করে রাজ্যপালের বিশেষ টুইট, তাতে কি লেখা দেখুন

47

আমরা জানি যতদিন থেকে জগদীপ ধনকর রাজ্যপলা হয়েছেন ততদিন থেকে রাজ্যের সাথে তার একেবারে দা–মাছ, অবস্থা। সবাই সবার ওপরে রেগে। কিন্তু সেটা তারা হয়ত প্রকাশ না করলেও তাদের কাজের মাধ্যমে প্রকাশ পেত । তাই তাদের মধ্যে যে ঠান্ডা লড়াই চলছিল তা যেন আর না বারে , তার জন্য মমতা ব্যানার্জীর কালিপুজোটে রাজ্যপাল স্বয়ং উপস্থিতি ছিলেন।

তাতে তাদের মধ্যে যে রাগ অভিমান ছিল তা অনেকটাই পরিষ্কার হয়েছে বলে বোঝা গেছে। কিন্তু এবার হয়ত তাদের মধ্যে আবার নতুন করে সংঘাতের সৃষ্টি হয়েছে। কারন সম্প্রতি রাজ্যপাল মমতা ব্যানার্জীকে ট্যাগ করে লিখেছে , আমি যা কাজ করি তা সংবিধান মেনেই। এবার এইটুইটের পর নতুন করে জল্পনার জন্ম নিয়েছে, তাদের মধ্যে কি আবার তাহলে?

আসলে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের জুটা কমিটি নতুন বেতন কাঠামো লাগু করার জন্য তাদের কাজ বিরত রাখার পরিকল্পনা করেছিল, এবার সেই অবস্থা দেখে রাজ্যপলা তাদের সম্পাদকের সাথে কথা বলে, যাতে তারা এই কাজটা না করে, এবার এই কথা ব্লাকে রাজ্য সরকার ভালো চোখে দেখে নি।

এর পরেই গতকাল মমতা ব্যানার্জী অধ্যাপকেদের বেতন বৃদ্ধি করার কথা ঘোষণা করে, এবং তার সাথে তিনি বলেন, দেখানু আমারাও এক নির্বাচিত সরকার, এর জন্য যদি আপনারা কোনও অসুবিধার মধ্যে পরেন তাহলে সড়াসড়ি আমাদের কাছে আসবেন, আমরা যতটা পারবো চেষ্টা করব, অন্য জায়গায় আপনাদের ঝামেলা নিয়ে যাবেন না।

এখানে অন্য মানে মমতা ব্যানার্জী রাজ্যপালের কথাই বলেছে। আর এই কথা শুনেই রাজ্যপাল ট্যাগ করে লিখেছে, আমি আমার কাজ সংবিধান মেনেই করেছি, আর এই পদক্ষেপও বিশ্ববিদ্যালয়ের বিধি মেনেই করেছি।

এই রকম আপডেট পেতে লাইক করুন