BREAKING: মুকুলের গ্রেপ্তার নিয়ে বিশেষ রায় কলকাতা হাইকোর্টের

77

অনেকটাই স্বস্তি, এবার হাইকোর্ট জানিয়ে দিল মুকুল রায়কে গ্রেফতার করা যাবে না, তার বিরুদ্ধে এই বছরের অনেক আগেই প্রতারণার মামলা দায়ের করেছিল, আর তার ফলেই তিনি একটু অশান্তির মধ্যেই ছিল। এবার কলকাতা হাইকোর্ট এই অশান্তি কিছুটা হলেও কমালো তার ঘাড় থেকে। এবার হাইকোর্ট জানিয়ে দিয়েছে ৪ ডিসেম্বর পর্যন্ত মুকুল রায়কে গ্রেফতার করা যাবে না।

তার বিরুদ্ধে এক বেহালার বাসিন্দা মামলা দায়ের করে, মুকুল রায় অনেক টাকা নিয়ে প্রতারণা করেছে। কারন রেল বোর্ডের সদস্য করবে বলে মুকুল রায় সেই বাসিন্দার কাছ থেকে লিক্ষাধিক টাকা নেয় কিন্তু , তার কথা না রেখে তার সাথে প্রতারণা করে সে। মুকুল রায়ের সাথে আরও ৪ জনের নামে একই মামালা দায়ের করা হয়েছে।

মুকুল রায়ের নামে যখন এই মামলা দায়ের করা হয়েছিল , তখন তিনি ঠাকুর পুকুর থানায় গিয়ে হাজিরাও দে, এবং সেই হাজিরাতে গিয়ে তিনি সংবাদ মাধ্যমকে বলেছিল, আমি মমতা ব্যানার্জীর মতো পালাই না। আমি বলি না, ষড়যন্ত্র করা হয়েছে, আমি এসেছি পুলিশের সাহায্য করব।

কিন্তু এইটুকু বলতে পারি আমি এই মামলার সাথে যুক্ত নেই। আমার ওপরে মিথ্যা মামলা করা হয়েছে। এখনও পর্যন্ত যদি দেখা যায় আমার নামে ২৪ টি মামলা দায়ের করা হয়েছে যার বেশীরভাগই প্রতারণার।

এই রকম আপডেট পেতে লাইক করুন