শিবসেনার থেকে সবুজ সঙ্কেত পেয়েও একি করলেন শরদ পাওয়ার, জোর জল্পনা

57

মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা জোট সংখ্যা গরিষ্ঠতা পাওয়ার ফলেও তারা এখনও দোটানার মধ্যে আছে, কারন তাদের একে অপরের মত মিলছে না। বিজেপি চাইছে তারাই সরকার দখল করবে কিন্তু এবার শিবসেনা আর সেই কোথায় মজার লোক নয়, তারা বলছে বিজেপি তাদের কথা দিয়েছিল ৫০-৫০ আসনের, কিন্তু এখন তারা সেই কথা মানছে না।

এই দুই টানা পড়নে এবার লাভের মুখ দেখছে বিরপোধীরা, মানে কংগ্রেস এবার মহারাষ্ট্রে সরকার গঠন করার সঙ্কেত দিচ্ছে, কারন তারা শিবসেনার কাছ থেকে সবুজ সঙ্কেত পেয়ে গেছে। কিন্তু এন্সিপি আবার প্রথমে বলেছিল তারা শিবসেনাকে সমর্থন করবে না, তাই এই নিয়ে এখন জল কোন দিকে গড়ায় তাই দেখার জন্য সাধারণ মানুষ অপেক্ষা করে আছে।

তবে যখন এন সি পি জানতে পেরেছে যে শিবসেনা কংগ্রেসকে সবুজ সঙ্কেত দিয়ে দিয়েছে, তার পরেই সেই দলের প্রধান শরদ পাওয়ার কংগ্রেসের প্রধান সনিয়ার সাথে দেখা করতে গেছে বলে জানা যাচ্ছে সংবাদ সুত্রে।

সেই সংবাদ সুত্রে জানা গেছে, তাদের মধ্যে এই দল গঠন নিয়ে, সরকার গড়া নিয়ে বিভিন্ন বার্তালাপ হবে, হয়ত তারা রাজি হয়ে যেতে পারে, কারন এখন মহারাষ্ট্রে সরকার গঠন করার এর থেকে সুবর্ণ সুযোগ হয়ত আর তাদের কাছে আসবে না। এদিকে শিবসেনা তাদের ৫০-৫০ ফর্মুলাতেই অনড়। কিন্তু বিজেপিও ছেড়ে কথা বলছে না, এখন জল কোনদিকে গড়ায় তা শুধু দেখার অপেক্ষা।

এই রকম আপডেট পেতে লাইক করুন