অনুষ্কার কড়া জবাবে বিপাকে পরলেন ফারুখ ইঞ্জিনিয়ার

130
ছবিঃ সংগৃহীত

গতকাল ভারতীয় দলের প্রাক্তন খেলোয়াড় ফারুক ইঞ্জিনিয়ার এক বিষ্ফোরক মন্তব্য করে সমালোচনার মুখে পরে গেলো। তিনি বলেছিলেন, বিশ্বকাপের সময় শুধু নির্বাচকদের দেখলাম অনুষ্কার পেছনে চায়ের কাপ নিয়ে ঘুরতে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

আর এই কথা বলতেই অনুষ্কা একেবারে করা জবাবে বিদ্ধ করল ফারুখ ইঞ্জিনিয়ারকে। তিনি গতকাল এই কথা শোনার পরেই তার স্যোশাল হ্যান্ডেলে চিঠির মতো করে এতোদিনের মনের জমানো কথা শেয়ার করে জবাব দেয়, তিনি বলেন, তাদের ওপরে ফারুখ মিথ্যা দোষচাপিয়ে ইমেজ নষ্ট করার চেষ্টা করা হচ্ছে।

এবার অনুষ্কার এই কথা শুনেই ফারুখ পরে যায় বিপাকে, তিনি সাথে সাথে একটি সংবাদ মাধ্যমকে তার সাক্ষাৎকারে বলেন, আমি যেভাবে কথাটা বলেছি সেই ভাবে তাকে নেওয়াই হয় নি। অনুষ্কা খুবই ভালো মেয়ে, বিরাটও একজন ভালো খেলোয়াড় ও অধিনায়ক ।আমি আমার কথার মাধ্যমে সেই কালো ব্লেজার পরা লোক্টাকে বিদ্ধ কররতে চাইছি। আর কিছুই না। ভারতীয় দল ভালো খেলছে বিরাটের অধিনায়কত্বে এবং শাস্ত্রীর কোচিং এ।

এটা অবশ্য তাদের কাছে নতুন কিছু নয়। বিরাট আর অনুষ্কা যতদিন থেকে একসাথে আছে তাদের নাম যতদিন থেকে এক হয়েছে, ততদিন থেকে অনেক অভিযোগের মুখে পড়েছে তারা। তাই এবার অনুষ্কা তাদের ওপর ওঠা অভিযোগের করা ভাষায় জবাব দিয়েছেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন