সোশ্যাল মিডিয়ার সাথে আধার লিঙ্ক, উচ্চ আদালতে বড় পদক্ষেপ বিজেপি নেতার

60

এবার স্যোশাল মিডিয়ার সাথে আধার কার্ডের লিংক করা নিয়ে হাইকোর্ট জানিয়ে দিল যদি সুপ্রিমকোর্টে এই বিষয় নিয়ে কোনও মামলা না হয় তাহলে হাই কোর্ট এই মামলার শুনানি শীঘ্রই শোনাবে। আর এর খবর নেওয়ার জন্যও বিজেপি নেতা কে খোজ নিতে বলল বিচারপতির ডিভিশন বেঞ্চ।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এখানে সুপ্রিমকোর্ট এই আধার কার্ডের সাথে স্যোশাল মিডিয়ার সংযুক্ত মামলা নিজেদের হাতে নিয়েয়াসতে চায়, আর এই খবর তারপরে কেন্দ্রীয় সরকারের বেঞ্চকে পাঠানো হয়। অনেক সময় স্যোশাল মিডিয়ায় একাউন্টগুলো ভূয়ো থাকে আর তার জন্যই সেগুলো থেকে বাচার জন্যই এই সিদ্ধান্ত, অঙ্ক সময় দেশবিদ্রোহ কাজ, ভুয়ো খবর সব কিছু আজকাল এই সবের মাধ্যমে হয় তাই এসব থেকে বাচার জন্যও এই সিদ্ধান্ত নেয় এ আইনজীবী। তিনি আবেদন জানা যাতে স্যোশাল মিডিয়ার সাথে আধার কার্ড লিঙ্ক হয়।

বিভিন্ন ভুয়ো খবর, জাল টাকাছাপানোর সংবাদ, দেশবিদ্রোহ কাজ, এমনকি দেশের বিরুদ্ধে গিয়ে কোনও কাজ কররলেই একাউন্ট নিষ্কৃয় করে দেওয়ার আবেদন জানানো হয়। এর আগে প্রথমে সুপ্রিমকোর্ট এই ব্যাপারে মন্তব্য করতে অস্বীকার করে কিন্তু পরে তারা আবার তাদেরভ মত পাল্টায়, তারা মানে ফের সুপ্রিমকোর্ট আবার সেই মামলাকে নিজেদের কাছে নিয়ে আসে। আর তারপরেই ভুয়ো খবরের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়।।

এই রকম আপডেট পেতে লাইক করুন