শ্রীলঙ্কায় সমুদ্র সৈকতে স্বল্প পোশাকে নেট জগতে ঝড় তুললেন সইফ কন্যা সারা, রইলো ছবি

420

তার জীবন এখন ব্যাস্ততায় ভরে গেছে। তার মধ্যেই এই ট্যুর। তিনি এখন ছুটির আমেজে। তিনি এখন ছুটি কাটাচ্ছে শ্রীলঙ্কায়। কার কথা বলছি বুঝতে পারছে না, সইফ কন্যা সারা আলি খানের কথা বলছি। তিনি এখন শ্রীলঙ্কার সমুদ্র সৈকতে বেশ মজায় ছুটি কাটাচ্ছে।

কিন্তু তিনি কার সাথে এই মজা শেয়ার করে নিচ্ছে তা জানা যায় নি, তিনি সম্প্রতি তার সেই ছুটির ছবি সবার সাথে শেয়ার করেছে, তার ইন্সটাগ্রাম প্রোফাইলে আপলোড করতেই নিমিষের মধ্যে ভাইরাল। কখনো তিনি সুইমিং পুলে, কখনো সমুদ্রের ধারে, আবার কখনো ক্যাফেতে বসে। আর একটা মজাদার ব্যাপার হচ্ছে তার পরণে বিকিনি, আর তাতেই আরও উষ্ণতা ছরিয়েছে স্যোশাল মিডিয়ায়।

তিনি এখন অবশ্য বরুন ধাওয়ানের সাথে কুলি নম্বরের সিক্যুয়েলে কাজ করছে, তিনি তার প্রথম ছবি কেদারনাথ করেছিল সুশান্ত সিং রাজপুতের সাথে। আর তাতেই সবার নজর কেড়েছে তিনি, আর এখন তার সাথে বলিউডের নামীদামী ডিরেক্টর কাজ ররতে ইচ্ছুক।

ইতিমধ্যে লাভ আজ কাল ২ এর শ্যুটিং শেষ করে ফেলেছে। আর সেই ছবির ডিরেক্টর ছিল ইমতেয়াজ আলি, তার বাবার ছবির সিক্যুয়েল করছে তিনি, ভাব্লেই কেমন লাগে। তার বিপরীতে অভিনয় করছে কার্তিক আরিয়ান। যার সাথেই নাকি তিনি সময় কাটাচ্ছেন বলে একাংশের মত।

 

View this post on Instagram

 

#SaraAliKhan holidaying in #Srilanka #VacationGoals #holidays #Instalove

A post shared by Manav Manglani (@manav.manglani) on

এই রকম আপডেট পেতে লাইক করুন