সৌরভের প্রেসিডেন্ট হওয়া নিয়ে এবার মুখ খুললেন স্ত্রী ডোনা, সৌরভের জেদ নিয়ে যা বললেন

115
সৌরভের প্রেসিডেন্ট হওয়া নিয়ে এবার মুখ খুললেন স্ত্রী ডোনা

ভারতীয় ক্রিকেট বিশ্বে ফার্স্ট লেডি কথাটা খুব পরিচিত, কারন এই কথাটা উঠে আসে গাভাস্কারের স্রীকে প্রথম সম্মোধন করে। বিসান সিং বেদী গাভাস্কারের স্ত্রীকে এই নামেই প্রথম ডেকেছিল। এর পর অনেক ফার্স্ট লেডিই আসে ভারটিয় ক্রিকেটে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এরপরি আসে রোমি দেব, বিদ্যা শ্রীকান্ত,নৌরিন উদ্দিন,মানালি বেঙ্গসরকার,অঞ্জলি টেন্ডুল্কার,ডোনা গাঙ্গুলী, সাক্ষী ধোনী এরা। এই ফার্স্ট লেডি বলে এখনও ডাকে তাকে অনেকে, তো এবার সবার মনে প্রশ্ন এখনও কি ফার্স্ট লেডি হলেন তিনি, কিন্তু এই কথাতে ডোনা বলেন এটা এখন আমাকে মানায় না এটা এখন অনুষ্কাকে বলা উচিৎ।

ডোনাকে সৌরভের প্রেসিডেন্ট হওয়া নিয়ে প্রশ্ন করলে সে বলে, যেদিন ও শহড় ছাড়ে সেদিন বলে গিয়েছিল প্রেসেডেন্ট হওয়ার সম্ভবনা আছে, রাত ১১ টার সময় আমাকে ফোন করে এই কথা জান্য, জানি অএদিন অর ওপর দিয়ে একটা ঝড় বয়ে গিয়েছিল।

সেটাকে ও প্রতিবারের মতো সামলে নিয়েছে। ও যখন ভারতের অধিনায়ক ছিল তখনো আমরা দেখেছি ওর ব্যাস্ততা। আগে যখন ও সিএবির প্রেসিডেন্ট ছিল তখন ও ক্লাব নিয়ে ভব্যাস্ত থাকত কিন্তু এখন গোটা ভারতীয় ক্রিকেট বোর্ডের দায়িত্ব তার ওপরে।

আগে সে ৩ টা থেহে রাত ১১ টা পর্যন্ত ব্যাস্ত থাকত, কখন আরও দেরি হয়েযেত বাড়ি ফিরতে। ও ক্রিকেটে ডুবে থাকতে ভালোবাসে, আর তারফলেই ওর মুখে হাসি, আমাদের কোনও অভিযোগ নেই , আমরা ওতেই খুশি, আমরা জানি তার কাজে অনেকের মুখে হাসি ফুটেছে। আমি একজন ক্রিকেট স্বামীকে বিয়ে করেছি তাতে আমার আক্ষেপ নেই, আমি ওর ওপরে গর্বিত।

তাকে শেষে সৌরভের সফলতার কথা জানতে চাইলে সে জানায়, তার একাগ্রতা,নিষ্ঠা,জেদ এই কারণেই সে সফল। ও যা করে তার ওপরে ১০০ % মনোযোগ দিয়ে করে। ওর সব কাজেই ছাপ ছিল , আর এটাতেও ও রাখতে পারবে এটা আমাদের বিশ্বাস।

এই রকম আপডেট পেতে লাইক করুন