শ্রীলঙ্কা পাকরাষ্ট্রে খেলতে না যাওয়ার নিয়ে একি কথা বলল ইসলামাবাদ

92
শ্রীলঙ্কার ক্রিকেটাররা পাকরাষ্ট্রে খেলতে না যাওয়ার কারণ হিসেবে একি কথা বলল ইসলামাবাদ

এই চলতি মাসেই পাকিস্তানের সাথে শ্রীলঙ্কার সিরিজ শুরু হতে চলেছে। আর তা হবে পাকিস্তানে। তো এইখবর শুনেই বেকে বসেছে শ্রীলঙ্কার খেলোয়াড়রা। তারা পাকিস্তানে যাবে না খেলার জন‍্য, তা জানিয়ে দিয়েছে পাকিস্তান বোর্ডকে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

আর এই না আসার কারণ হিসেবে ইসলামাবাদ ভারতের ওপর দোষ চাপালো। পাকিস্তানের প্রযুক্তি ও বিজ্ঞান মন্ত্রী ফাওয়াদ চৌধুরী জানিয়েছে, এটা ভারতের চাল। কারণ শ্রীলঙ্কার খেলোয়াড়দের ভারতীয় ক্রিকেট বোর্ড হুমকি দিয়েছে। তারা যদি পাকিস্তানে খেলতে আসে তবে তাদের আইপিএলে নেওয়া হবে না।

এটা একদম নিন্মমানের একটা কাজ , এরকম ভারতের করা উচিত না। এই কথা শুনেই ভারতীয়রা তুলোধনা করেছে তাকে। সবাই কমেন্ট করে ক্ষোভ প্রকাশ করছে । এই কথার জবাব দিয়েছেন আইপিএলের গভর্নিং কমিটির চেয়ারম্যান রাজীব শুক্লা । তিনি বলেন, এই কথা একদম ভিত্তি হীন। এরকম ভারতীয় ক্রিকেট কখনোই দেবে না।

এরকম উলটো পালটা না বলে, পাকিস্তান তাদের নিরাপত্তা ব্যবস্হা মজবুত করুক। এই কথাটি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ওয়েবসাইটে জানানো হয়েছে, তারা পাকিস্তান সফর নিয়ে একটা বৈঠক ডাকে। এবং তাদের সুরক্ষা নিয়েও প্রশ্ন করা হয়। তাদের ইচ্ছা অনিচ্ছা সব কথাই শোনা হয়।

সেখান থেকে ১০ জন খেলোয়াড় যেতে অস্বীকার করে। তখন বোর্ড থেকে জানানো হয় আমরা তাদের সিদ্ধান্তকে সম্মান করি। তাহলে এখন তাদের বাদ দিয়েই দল ঘোষণা করা হবে। ২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত খেলা হবে। তারমধ‍্যে তিনটি টি ২০ ও ওয়ানডে ম‍্যাচ হবে। অবশ‍্য এর আগেও শ্রীলঙ্কার খেলোয়াড় দের ওপর জঙ্গি হামলা হয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন