হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রী শ্রুতি শেঠ, প্রার্থনা করছেন অনুরাগীরা

বিশবিশ (২০২০) সালটা পৃথিবীর জন্য কার্যত সত্যিই অভিশাপস্বরূপ। বিষে বিষে বিষক্ষয় নয়, বরঞ্চ প্রতি মুহূর্তে নতুন জটিলতার সৃষ্টি করে চলেছে এই বছর। একদিকে করোনা, অপরদিকে প্রাকৃতিক বিপর্যয়, তার উপর আবার প্রতিনিয়ত গ্ল্যামার দুনিয়া থেকে কোনো না কোনো দুঃসংবাদ ভেসে আসছে। চলতি বছরেই টলিউড থেকে বলিউড দুনিয়ায় নক্ষত্র পতনের সাক্ষী হয়েছে ভারত বর্ষ।

বছর প্রায় শেষের দিকে, তবুও দুঃসংবাদের হাত থেকে যেন মুক্তি নেই। বর্ষবরণের প্রস্তুতির মাঝেই প্রখ্যাত টেলি অভিনেত্রী শ্রুতি শেঠের অসুস্থতার খবরে আবারো বিষণ্ন হয়ে উঠল বলিউড। নিজের অসুস্থতার খবর সোশ্যাল প্ল্যাটফর্মে নিজেই প্রচার করেছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল সাইটে একটি পোস্ট করে অনুরাগীদের সেই খবর জানিয়েছেন তিনি। হাসপাতালের বেডে শুয়েই ওই ছবিটি তুলেছিলেন শ্রুতি।

আচমকা তার শরীরের কি এমন পরিবর্তন হলো, তা নিয়ে অবশ্য বিশেষ কিছু জানাতে চাননি অভিনেত্রী। তবে পোস্ট থেকে এটুকু বোঝা যাচ্ছে তার অস্ত্রোপচার হয়েছে। তবে পোষ্টের ক্যাপশনের মাধ্যমে নেটিজেনদের প্রতি মুহূর্তে নিজের শরীরের খেয়াল রাখার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

জনপ্রিয় অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনুরাগীরা। তার এহেন পরিস্থিতিতে স্বভাবতই ভারাক্রান্ত নেটিজেনদের মন। তাইতো পোষ্টের নিচে কমেন্টে সকলেই তার দ্রুত আরোগ্য লাভের কামনা করছেন।